• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

পুনাক কুমিল্লার উদ্যোগে সরকারী শিশু পরিবার ও বালকদের মাঝে “ঈদ উপহার বিতরণ”

/ ২২ বার পঠিত
আপডেট: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
পুনাক কুমিল্লার উদ্যোগে সরকারী শিশু পরিবার ও বালকদের মাঝে "ঈদ উপহার বিতরণ"

০৮ এপ্রিল, ২০২৪ইং তারিখে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), কুমিল্লা জেলার উদ্যোগে সরকারী শিশু পরিবার (বালক) দেবিদ্বার , কুমিল্লার শিশুদের মাঝে “ঈদ উপহার বিতরণ” করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন কুমিল্লা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব আব্দুল মান্নান বিপিএম বার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মংনেথোয়াই মারমা, অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা পুনাক সভানেত্রী জনাব অপর্না বৈদ্য।

প্রধান অতিথির বক্তব্যে বলেন- আমাদের আশে পাশে সুবিধাবঞ্চিত মানুষ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় তার জন্য আমরা সামান্য উপহার তুলে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছি। সবাই মিলে চাইলে একটি সুন্দর পৃথিবী গড়ে তুলতে পারি। নিজেদের পাশাপাশি সুবিধাবঞ্চিত অসহায় মানুষও আমাদের পরিবারের অংশ। আমরা চাইলে অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে পারি। পুনাক, কুমিল্লার এমন কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মুইসাংউ মারমা,সহ-সভানেত্রী, পুনাক কুমিল্লা, সহকারী পুলিশ সুপার(দেবিদ্বার সার্কেল) জনাব শাহ মোস্তফা তারিকুজ্জামান সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


আরো পড়ুন