• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন

মালদ্বীপে আগমন করে উৎস সংবর্ধনা পেলো আলহাজ দুলাল মাদবর

/ ৪৪ বার পঠিত
আপডেট: রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪

মোঃ আল আমীন মালদ্বীপ প্রতিনিধি:
মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব দুলাল মাদবর প্রধানমন্ত্রী সঙ্গে সাক্ষাৎ শেষে মালদ্বীপে আগমন উপলক্ষে সংবর্ধনা, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে মালদ্বীপ আওয়ামী লীগ।
গতকাল স্থানীয় সময় রাত ৯ টায় মালদ্বীপের রাজধানী মালে (ফাইভ ষ্টার হোটেল জেন এ) এ সংবর্ধনা আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মালদ্বীপ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম রিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলের প্রধান উপদেষ্টা ও প্রবাসী ওয়েলফেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি শিক্ষাবিদ সাইফুল ইসলাম মাস্টার। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব দুলাল মাদবর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভিউ কনস্ট্রাকশন প্রাঃ লিঃএর সিইও মোঃ দুলাল হোসেন,এন বি এল মানি টান্সপার লোকাল ডিরেক্টর জনাব হান্নান খাঁন কবির,দলের উপদেষ্টা মোঃ কাইসার আহম্মেদ ও উপদেষ্টা ওবিশিষ্ট ব্যবসায়ী মো মজিবুর রহমান, সিনিয়ার সহ সভাপতি হাজী মোঃ সাদেক সহসভাপতি ব্যবসায়ী মোঃ মনির হোসেন সহ সভাপতি মোঃ ফাইজুর রহমান সহ সভাপতি মোঃ শাহজালাল সিকদার সহ সভাপতি সাইফুল সিকদার । ব্যবসায়ী সিরাজুল ইসলাম আকন, ব্যাংক কর্মকর্তা মোঃ পারভেজ ও মোঃ তামিম যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ভুঁইয়া, ও মোঃ শরিফুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক ও মোঃ মিজানুর রহমান আনিস দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ প্রচার সম্পাদক আনোয়ার হোসেন রাজু ও এনামুল হক জাকির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ সোহাগ সরদার অর্থ সম্পাদক গাজী মোঃ জাহিদ উপ অর্থ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন যুবলীগ নেতা মোঃ বিল্লাল হোসেন মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো রফিকুল ইসলাম ক্রিয়া বিষয়ক সম্পাদক নুরে আলম ভুঁইয়া বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ অলিউল্লাহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ জামাল হোসেন ও মোঃ সালমান রাসেল সিনিয়র সদস্য এ আর মামুন ব্যবসায়ী মোঃ আমিন ব্যবসায়ী মহাম্মদ তোফাজ্জল মোঃ রতন মোঃটুকন মোঃ খোকন কাজী শিহাব উদ্দিন শান্ত জি এ তুষার আসিক মোঃ পারভেজ সহ প্রবাসী রাজনীতিবিদ, ব্যবসায়ী,ব্যাংক কর্মকর্তা, শিক্ষক, চিকিৎসক, ও প্রবাসী পেশাজীবী সহ মালদ্বীপ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও শেষ পর্যায়ে সংবর্ধিত অতিথি ও উপস্থিত সকলের দীর্ঘায়ু অসুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মদিনার জামাত মালদ্বীপ শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক ও প্রবাসী সাংবাদিক মোঃ আল আমিন, অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি আলহাজ্ব দুলাল মাদবর নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমি সবসময় আপনদের পাশে ছিলাম আছি এবং থাকব। মালদ্বীপ আওয়ামী লীগ ও আপনাদের পক্ষ থেকে আমাদের প্রিয় নেত্রীকে অভিনন্দন জানিয়েছি। নেত্রী ও খুশি হয়ে মালদ্বীপ আওয়ামী লীগ সহ আপনাদের সকল কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। দলীয় নেতাকর্মী ও আমন্ত্রিত অতিথিদের পদচারণায় একপর্যায়ে মুখরিত হয়ে ওঠে গোটা হল রুম , উল্লেখ্য,টানা চতুর্থবার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায়
গত ১৬ জানুয়ারি গণভবনে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীজননেত্রী শেখ হাসিনাকে মালদ্বীপ আওয়ামী লীগের পক্ষ থেকে মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ দুলাল মাদবর গণভবনে প্রধানমন্ত্রী কে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরিশেষে নৌশভোজের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তী ঘোষণা করা হয়।


আরো পড়ুন