• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

কাজীর গলি প্রিমিয়ার ফুটবল লিগে চ্যাম্পিয়ন হলুদ দল

/ ২৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া ডেস্ক:
১২ফেব্রুয়ারি নগরীর ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ কাজীর গলি যুব তরুণদের মিলন উৎসব উপলক্ষে ঘরোয়া ফুটবল লিগে ফাইনালে ট্রাইবেকারে ২-১ গোলে সবুজ সাদা টিম কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে হলুদ দল।

১২ ফেব্রুয়ারি,সোমবার বিকেলে দক্ষিণ হালিশহরস্থ সমুদ্র সৈকত মাঠে ৪টিমের না আউট ফুটবল লিগে প্রথম খেলায় সবুজ সাদা টিম ১গোলে সবুজ দল‌ কে এবং ২য় খেলায় হলুদ দল ৩-২ গোলে কালো দল কে হারায়।

খেলা শুরুর প্রাক্কালে ৪টিমের দলনেতা সহ ট্রফি উম্মোচন এবং কেক কেটে উৎসবের উদ্বোধন করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ হারুন উর রশীদ, পাকিজা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মোঃ শেখ রাসেল, সাবেক ছাত্রনেতা মোঃ নূর উদ্দিন নয়ন, স়ংগঠক মোঃ সেলিম উদ্দিন, ক্রীড়া-সাংস্কৃতিক সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা,ফুটবলার মোঃ আব্দুর রহিম,আয়োজক কমিটির মোঃ তানভীর হোসাইন, হৃদয় হাসান, মোঃ তুষার,শুভ ,রাকিব সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৯ নং ওয়ার্ড আঃ লীগ যুগ্ন সম্পাদক মোঃ হারুন উর রশীদ।


তিনি উভয় টিমের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং ট্রফি সহ নগদ প্রাইজমানি (চ্যাম্পিয়ন১০, রানার্স আপ দল৫ হাজার টাকা) প্রদান করেন। রাতে এক নৈশভোজের আয়োজন করা হয়েছে লিগে অংশগ্রহণ করা সকল খেলোয়াড়দের জন্য।


আরো পড়ুন