• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

পতেঙ্গায় আইডিয়াল স্কুলের রজত জয়ন্তী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে

/ ২৯ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া ডেস্ক:
নগরীর উত্তর পতেঙ্গায় শনিবার সকালে চিটাগাং আইডিয়াল স্কুল মাঠে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সূচনা করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও পতেঙ্গা উচ্চ বিদ্যালয় প্রাক্তণ ছাত্র পরিষদের সদস্য সচিব মোঃ আব্দুল হাই।

আইডিয়াল ট্রাস্টের পরিচালক ও প্রধান শিক্ষক এস এম দিদারুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সম্মানিত অতিথি বৃন্দ হিসেবে ছিলেন সংগঠক মোঃ আব্দুর রহিম, মোঃ শামসুজ্জামান, মোঃ হাবিব, ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা,শিক্ষক এনামুল হক, সিনিয়র শিক্ষক মোঃ মহসিন, শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, নাজির পাড়া শাখার প্রধান শিক্ষক মোঃ স্বপন মিয়া সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, স্কুলের শিক্ষক শিক্ষিকা, অভিভাবক মন্ডলী ।

স্কুলের বিভিন্ন শাখার অংশগ্রহণে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আকর্ষণীয় যেমন খুশি তেমন সাজো, অভিভাবকদের পিলুপাচ ও শিক্ষক – শিক্ষিকাদের মধ্যে বিজয়ী মঞ্চে অভিবাদন জানানো হয়।
বিভিন্ন ইভেন্টে স্কুলের শিক্ষার্থীরা স্বক্রিয় অংশগ্রহণ করেন। ১০০ মিটার দৌড়, চকলেট দৌড়,হাড়িভাঙা,বস্তাদৌড়,ঞ্জান প্রতিযোগিতা এবং কবিতা ছড়া পাঠ প্রতিযোগিতা সন্ধ্যায় প্রতিষ্ঠানের রজত জয়ন্তী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।


আরো পড়ুন