• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন

হালিশহরে টি-টেন ক্রিকেটে চ্যাম্পিয়ন সোহাগ স্মৃতি

/ ৪২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক:
নগরীর দক্ষিণ হালিশহরস্থ হক সাহেব গলি তরুণ সমাজ আয়োজিত মিলনমেলা ও টি-10 ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে সোহাগ স্মৃতি এবং রানার্স আপ দল শাহিন স্মৃতি। ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন জয়ী দলের মিনহাজ, টুর্নামেন্টের সেরা খেলোয়াড় তালহা, গ্রুপের ম্যান অব দ্যা ম্যাচ যথাক্রমে নিকাত, সামির, মিনহাজ, তালহা এবং ক্ষুদে ক্রিকেটারগণ।

০৯ ফেব্রুয়ারি, শুক্রবার বিকেলে সিডিএ বালুর মাঠে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রীড়া সংগঠক ও ছাত্রনেতা মোঃ লোকমান, রাশেদুজ্জামান রাসেল, সাবেক ফুটবলার মোঃ হুমায়ুন কবির,ক্রীড়া সংগঠক ও সাংবাদিক মুঃ বাবুল হোসেন বাবলা, আয়োজক কমিটির পক্ষে চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মোঃ আপন মাহমুদ, রানার্স আপ দলের নিকাত,হক সাহেব স্মৃতি সংসদের মামুন আফছার, নারিকেল তলা স্পোটিং ক্লাবের মোঃ সোহেল রানা, কমিটির অন্যতম সদস্য, মানবাধিকার সংগঠক মোঃ সিফাত, মোঃ মনি সহ তরুণ প্রজন্মের সাবেক ও বর্তমান সংগঠক বৃন্দ।

ফাইনালে ১১২ রানে বিশাল ব্যবধানে শাহীন স্মৃতি কে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে সোহাগ স্মৃতি সংসদ। ম্যাচ পরিচালনা করেছেন আম্পয়ার ফয়সাল ও শিপন এবং ধারা ভাষ্যকার হিসেবে পুরা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাইদুর রহমান মুরাদ।


আরো পড়ুন