• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

কুমিল্লা সিটি নির্বাচনের মনোনায়ন পত্র সংগ্রহ করেছেন নূর-উর রহমান মাহামুদ তানিম

/ ১২১ বার পঠিত
আপডেট: বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪

কুমিল্লা জেলা প্রতিনিধি: আজ কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র পদপ্রার্থী নির্বাচনের মনোনায়ন পত্র সংগ্রহ করেছেন নূর-উর রহমান মাহামুদ তানিম এর পক্ষ থেকে কুমিল্লা মহানগর আওয়ামী লীগ নেতা আলমগীর মজুমদার, সৈয়দ সোহেল, ব্যাবসায়ী নেতা আনোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা মোহাম্মদ হোসেন , জিল্লুর রহমান, যুবলীগ নেতা মাইনউদ্দিন তালুকদার, মো.গোলাম কিবরিয়া, আশিকুর রহমান, রাহেতউল্ল্যাহ উজ্বল, আলমগীর হোসেন, গোলাম মোহাম্মদ রহমত হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য গোলাম হায়দার রনি সাংস্কৃতিক কর্মী মোঃ হাফিজুর রহমান সহ মহানগর আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন সমাজকর্মী ও সাংস্কৃতিক কর্মীগন উপস্থিত থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মহানগর আওয়ামিলীগ এর উপদেষ্টা নূর-উর রহমান মাহামুদ তানিম জানান যে কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামিলীগ এর দলীয় প্রতিক নৌকা মার্কা নিয়ে নির্বাচন হবেনা তাই উন্মুক্ত প্রতিক নিয়ে নির্বাচন করতে পারবে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে জানান যে আমার পক্ষ থেকে আজকে আমার দলের নেতা কর্মীরা মনোনায়ন পত্র সংগ্রহ করেছেন। আগামী ১৩/০২/২০২৪ ইং তারিখের মধ্যে মনোনয়ন পত্র জমা দেবেন ও ২৩/০২/২০২৪ ইং তারিখে মার্কা-প্রতিক নিয়ে কাজ করার জন্য পুরোপুরি প্রস্তুত নির্বাচনীয় মাঠে।

কুমিল্লা সিটির মানুষ অনেক কিছুতে এখনো ভোগান্তির মধ্যে রয়েছে বৃষ্টি আসলে জলবদ্ধতা অনেক রাস্তা, ড্রেন সংস্কারের কাজ সহ অপরিপূর্ণতা রয়েছে।আমি নির্বাচিত হলে সেই গুলি আমি পরিপূর্ণ ভাবে সংস্কার করব । তিনি ভোটারদের ভোট কাছে দোয়াও চেয়েছেন ও নেতাকর্মীদেরকে সুন্দর ও সুষ্ঠ আলোচনা মাধ্যমে মাঠে কাজ করার আহ্বান জানায়।


আরো পড়ুন