• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

দেবিদ্বারে ইউপি মেম্বারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

/ ৪৪ বার পঠিত
আপডেট: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪

কুমিল্লা-দেবিদ্বার প্রতিনিধি:
কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘণ দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের তিনবারের সদস্য মোঃ মুমিনুল ইসলাম ভূইয়া (মুন্না মেম্বার) এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবকাসী। শনিবার সকাল ১১টায় উপজেলার মাশিকাড়া বাজারে হামলাকারী ওই কিশোর গ্যাং লিডার রাজিব ও রাকিবকে দ্রুত গ্রেফতার পূর্বক আইনে আওতায় এনে বিচারের দাবীতে ওই বিক্ষোভ ও মানববন্ধন করা হয়।


মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় সাহেব আলী মিয়া, দক্ষিণ পোনরা গ্রামের নসু মিয়া শেখ, মুন্না মেম্বার এর বাবা কিশোর মাস্টার, গ্রাম্য ডাক্তার বশির আহমেদ, মাশিকাড়া গ্রামের রমিজ উদ্দিন, শাকতলার আমির হোসেন ভূইয়া, মোস্তফা কামাল, পারভীন আক্তার, সেলিম মিয়া, বাহার মিয়া বাবুর্চী, মলেকা বেগম প্রমুখ।


মানববন্ধনে বক্তরা বলেন, আমাদের তিন তিনবারের মেম্বার মুন্না ভাই এর উপর হামলার নিন্দা জানাই। গত ৩০ জানুয়ারি শাকতলা ফকির বাড়িতে ওরশ চলাকালে শাকতলা গ্রামের কিশোর গ্যাং লিডার রাজিব ও তার ভাই রাকিব এর নেতৃত্বে মাশিকাড়া গ্রামের কয়েকজন যুবকের উপর হামলা চালানো হয়। ওই সময় মেম্বার ঘটনাটি জানার জন্য সেখানে যাওয়ার পথে কিশোর গ্যাং লিডার রাজিব ও রাকিব নেতৃত্বে স্থানীয় ১০-১২জন কিশোর মুন্না মেম্বার এর উপর হামলা চালায়। রাতে পূনরায় আবারো রাকিব তার সহযোগীরা দা, ছুরি, চাপাতি, লেহার পাইপ নিয়ে মেম্বার এর উপর আক্রমণ করে তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা এর বিচার চাই, আসামীদের দ্রæত গ্রেফতার চাই।


এসময় বক্তারা আরও বলেন, গত কিছুদিন আগে মাশিকাড়া গ্রামের আশেকে এলাহিকে তুলে নিয়ে মাঠের মাঝখানে প্রাণে মেরে ফেলার চেষ্টা চালায় কিশোর গ্যাং লিডার রাকিব। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করেন। এছাড়াও রাজিব, রাকিব এর নেতৃত্বে এলাকায় চুরি, ছিনতাই, মারামারি সহ নানান অপকর্ম সংঘটিত হয়। এভাবে চলতে থাকলে আমাদের ভভিষ্যৎ প্রজন্ম হুমকির মুখে পরবে। আমরা এই কিশোর গ্যাং নিমূল এর জন্য প্রশাসন এর কাছে দাবী জানাই।


আরো পড়ুন