• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বিপিএল ও শ্রীলঙ্কা ক্রিকেট টিমের সফর উপলক্ষ্যে নিরাপত্তা সমন্বয় সভা

/ ৫৩ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া প্রতিবেদক:
বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট টিমের সফর ও বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল-টি-২০) লিগ -২০২৪ উপলক্ষ্যে নিরাপত্তা সমন্বয় সভা ১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার বিকেলে নগরীর দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সম্মেলন কক্ষের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার),পিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে সভায় চট্রগ্রামে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল- টি২০)খেলা উপলক্ষ্যে সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থার সমন্বয়ে খেলোয়াড়দের সার্বিক নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করা হয়।

সভায় বাংলাদেশ এবং শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের আসন্ন চট্টগ্রাম সফর ও বিপিএল ম্যাচে উভয় টিমের খেলোয়াড়দের সার্বিক নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে দৃঢ় আহ্বান জানিয়েছেন পুলিশের এই শীর্ষ কর্মকর্তা।

সভায় সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ ,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) আ স ম মাহতাব উদ্দিন,(পিপিএম-সেবা),
অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা,উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), বিসিবির পরিচালক, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাহী কর্মকর্তা বৃন্দ সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও অন্যান্য সংস্থার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন