• বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ

/ ৪০ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪

মোঃ মাহফুজ আনোয়ার সৌরভ, জেলা প্রতিনিধি কুমিল্লা:
৩০ জানুয়ারি বিএনপি ডাকা দেশব্যাপি কালো পতাকা মিছিলের প্রতিবাদে ক্ষমতাসীন আওয়ামী লীগের ডাকা দেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লায় মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জাতীয় পতাকা হাতে শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেলে মহানগর আওয়ামী লীগ কার্যালয় থেকে দলীয় নেতা কর্মীরা শান্তি, গণতন্ত্র ও উন্নয়ন সমাবেশের বিশাল মিছিলে যোগদান করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।
পরে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
সভায় সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম।
উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান আব্বাসী, সহ-সভাপতি আবিদুর রহমান জাহাঙ্গীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকন, আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুর রহমান,সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনা,কোষাধক্ষ্য আলী মনসুর ফারুক ,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আল ফাত্তাহ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এনামুল হক এনাম ,মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ শহীদ, যুগ্ন আহ্বায়ক হাবিবুল আল আমিন সাদি, মহানগর যুব মহিলা লীগের সভাপতি তাহমিনা বেগম ,সাধারণ সম্পাদক উম্মে সালমা লিজা, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সালেহ আহাম্মেদ রাসেল, মহানগর স্বেচ্ছাবলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ সোহেল সহ আরো অনেকে।
বক্তারা তাদের বক্তব্যে বলেন-নিরঙ্কুশ সংখ্যাগরিষ্টতা নিয়ে আওয়ামী লীগ সরকার গঠন করেছে। আর এই নিরঙ্কুশ বিজয় বিএনপি-জামাত মেনে নিতে না পেরে নির্বাচনের আগে পরে দেশে আগুন সন্ত্রাস করছে, তারা দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই যে কোন মূল্যে তাদের প্রতিহত করতে আওয়ামী লীগ বদ্ধপরিকর।

গণতন্ত্র, শান্তি ও উন্নয়ন সমাবেশে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরাসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আরো পড়ুন