• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

কুমিল্লা চান্দিনায় ঈগল প্রতীকের চার সমর্থককে কুপিয়েছে নৌকার কর্মীরা

/ ৮০ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

মোঃ মাহফুজ আনোয়ার সৌরভ, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা চান্দিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহির মুন্সী সহ চারজনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে নৌকা প্রতীকের কর্মীদের বিরুদ্ধে।

গতকাল সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে চান্দিনার গজারিয়া এলাকায় নৌকা প্রার্থীর কর্মীরা ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর চার সমর্থককে কুপিয়ে জখম করার ঘটনা ঘটায়।

আহত জহির মুন্সী চান্দিনা উপজেলা যুবলীগের আহ্বায়ক এবং কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটুর অনুসারী। অপর আহতরা হলেন উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক আবুল খায়ের, বড়করই ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মহিউদ্দিন ও গাড়ির চালক মো. ইউসুফ।

স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু জানান, জহির মুন্সী তার কয়েকজন সহযোগী নিয়ে নবাবপুর ইউনিয়নে ঈগল প্রতীকের লিফলেট বিতরণ করেন। প্রাইভেটকারে করে ফেরার পথে উপজেলার গজারিয়া এলাকায় পৌঁছালে ১৫/২০টি মোটরসাইকেল ও মাইক্রোবাসে আসা নৌকার লোকজন তাদের ধাওয়া করে।

স্বতন্ত্র প্রার্থী টিটু আরো জানান, নৌকার কর্মীরা প্রথমে গাড়ি ভাঙচুর ও পরে তার কর্মীদের গাড়ি থেকে নামিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা নগরীর একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে।

টিটুর অভিযোগ, তার কর্মী-সমর্থকদের ওপর নৌকার কর্মীরা দফায় দফায় সশস্ত্র হামলা করছে। এতে এ আসনে সুষ্ঠু নির্বাচন অনিশ্চিত হয়ে পড়েছে।

এ বিষয়ে নৌকার প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, আমি উপজেলা সদরের পাইলট হাইস্কুলে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত আছি। কারও ওপরে হামলা বা আহতের বিষয়টি জানা নেই।

চান্দিনা থানার ওসি আহাম্মদ সনজুর মোরশেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরো পড়ুন