• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

চট্টগ্রাম -১১ আসনেস্বতন্ত্র প্রার্থী সুমনের কেটলি মার্কার সমর্থনে গণসংযোগ শুরু

/ ৯৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

হোসেন বাবলা, নিজস্ব প্রতিবেদক:
নগরীর ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডের সি ইউনিট এলাকার নারিকেল তলা,ওয়াসাগলি,এস আলম বি আলম রোড,হক সাহেব রোড হয়ে কাজীর গলি সংযোগ রোড, সিমেন্ট ক্রসিং মোড়ে পর্যন্ত কেটলি মার্কার সমর্থনে প্রতিটি ঘরে ঘরে তার মার্কা কেটলির ‌পক্ষে পূর্ণ সমর্থন চাইলেন।

এর আগে মঙ্গলবার সকালে হিন্দু পাড়া ও মহাজন বাড়ীতে নির্বাচনী গণসংযোগ করেন।
নগরীর দক্ষিণ হালিশহর নারিকেল তলা ও হিন্দু পাড়া এলাকায়
স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন এর নির্বাচনী গণসংযোগ করেন
তিনি তৃণমূল আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে কেটলি মার্কা নিয়ে চট্রগ্রাম – ১১আসনে জাতীয় সংসদ নির্বাচন করছেন।
গণসংযোগ কালে তার সাথে মহানগর আওয়ামী লীগ সদস্য রোটা:হাজী মোঃ ইলিয়াস, আঃ লীগ নেতা হাজী সুলতান নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ সেলিম আফজল, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর হাজ্বী মোঃ আসলাম ,সহ অজস্র নেতা কর্মী ছাড়াও যুবলীগ,ছাত্রলীগ ,স্বেচ্ছাসেবক, শ্রমিক লীগ,মহিলা আওয়ামী লীগ সহ থানা, ওয়ার্ড এবং ইউনিট পর্যায়ের নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গণসংযোগ কালে জিয়াউল হক সুমন বলেছেন, আমি এই চট্রগ্রাম -১১ আসনে তৃণমূল মানুষের চাহিদা অনুযায়ী অপূরণীয় কাজ গুলো অবশ্যই পুরন করে আপনাদের সেবা করতে ভোটে প্রার্থী হিসেবে কেটলি মার্কা নিয়ে দাঁড়িয়েছি। আপনারা সবাই অবশ্যই আমাকে একটিবার সুযোগ দিন।
কেটলি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং আপনাদের সেবা করতে চাই। ১৯ ডিসেম্বর, মঙ্গলবার দুপুরে গণসংযোগ শেষ করে বিকেলে নিজ এলাকায় গণ্যমান্য ব্যক্তিদের সাথে জরুরী মতবিনিময় সভায় মিলিত হন এবং ‌সন্যায় আগ্রাবাদ এলাকায় বারিক বিল্ডিং মোড়ে প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন।


আরো পড়ুন