• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

‘শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচনের নজির সৃষ্টি করবে’

/ ৯৯ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

অনলাইন ডেস্ক:

শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচনের নজির সৃষ্টি করবে বলেও আশ্বস্ত করেছে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকালে রাজধানীর গুলিস্তানে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রায় তিনি এ কথা বলেন।  

কাদের বলেন, পিটার হাসের মাধ্যমে বিএনপির ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে লাভ নেই। যুক্তরাষ্ট্রের উচ্চ পর্যায়ে কথা বলে সব সমাধান হয়ে গেছে।দেশে নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না; বরং নির্বাচনে না এলে বিএনপি সব হারাবে।  

আগামী সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি-জামায়াতের অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ধারাবাহিকভাবে শান্তি সমাবেশ করে আসছে আওয়ামী লীগ। তারই অংশ হিসেবে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এই শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

সমাবেশে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ যোগ দেন কেন্দ্রীয় নেতারা। তারা বলেন, বিএনপি অক্টোবরেই মরণ কামড় দিয়ে রাজপথে নামবে। জিয়াউর রহমানের মতো বিএনপিও দেশকে বিদেশিদের হাতে তুলে দিতে চায় বলেও মন্তব্য করেন নেতারা।

এ সময় ওবায়দুল কাদের আরও বলেন, পিটার হাসকে দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে বিএনপি। তিনি জানান, যুক্তরাষ্ট্রের উচ্চ পর্যায়ে আলোচনা হয়ে সব সমাধান হয়ে গেছে।

কাদের আরও বলেন, দেশে নির্বাচন কেউ বন্ধ করতে পারবে না। বিএনপি নির্বাচনে না এলে সব হারাবে বলেও মন্তব্য করেন তিনি।  

নির্বাচনের জন্য প্রস্তুতির আহ্বান জানিয়ে নেতাকর্মীদের রাজপথ দখলে রাখার নির্দেশ দেন নেতারা।


আরো পড়ুন