• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

সাধারণ মানুষ কী খাবে বলে দেন সরকার, আর পারছি না রাষ্ট্র : ওমর সানী

/ ১১৪ বার পঠিত
আপডেট: সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩

অনলাইন ডেস্ক:-
ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। সেখানে মাঝে মাঝেই ব্যক্তিগত ব্যাপার ও চলচ্চিত্র সংশ্লিষ্ট বিষয়ে কথা বলতে দেখা যায় তাকে। তবে কখনো কখনো দেশের সমসাময়িক ইস্যু নিয়েও কথা বলেন এই নায়ক।

সম্প্রতি দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে। এতে প্রায় সব শ্রেণি পেশার মানুষের জীবন নাজেহাল। মাত্রাতিরিক্ত মূল্যবৃদ্ধিতে অনেকেই হতাশ। বিশেষ করে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষরা। আর এই বিষয়টি হৃদয়ে নাড়া দিয়েছে নায়ক ওমর সানীর।

এবার নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধি নিয়ে অনেকটা কঠোরভাবে কথা বলতে দেখা গেল এ চিত্রনায়ককে। রোববার (১৭ সেপ্টেম্বর) ফেসবুক ভেরিফায়েড পেজে ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাস দেন তিনি।

ওমর সানী লেখেন—সাধারণ মানুষ কী খাবে বলে দেন সরকার। খাবারের লিস্ট দিয়ে দেন আমরা কী খাব? আর পারছি না রাষ্ট্র। নায়কের এ মন্তব্যের সঙ্গে অবশ্য অনেকে একমত পোষণ করেছেন।

এদিকে এ ব্যাপারে একটি সংবাদমাধ্যমকে ওমর সানী বলেন, নিত্যপ্রয়োজনীয় সব পণ্যের দাম সাধারণ মানুষের নিয়ন্ত্রণের বাইরে। কীভাবে বাঁচবে মানুষ? এমনটা তো ছিল না। এমনটা কেন হলো? তাই বাধ্য হয়েই লিখেছি।

তবে এবারই প্রথম নয়, এর আগেও নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে সোশ্যালে লিখতে দেখা গেছে ওমর সানীকে। এর আগে গত বছরের আগস্টে ডিমের মূল্য বৃদ্ধি হওয়ায় ডিম কিনতে নিষেধ করেছিলেন তিনি।


আরো পড়ুন