• শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

খাগড়াছড়ির ২৯৮ নং আসনের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার বিরুদ্বে  ষড়যন্তমুলক সংবাদ প্রকাশের প্রতিবাদে  গুইমারায়  বিক্ষোভ মিছিল

/ ৬৭ বার পঠিত
আপডেট: সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

আল আমিন রনি, খাগড়াছড়ি প্রতিনিধি:-
পার্বত্য জেলা খাগড়াছড়ির স্থানীয় সংসদ সদস্য বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরা’র বিরুদ্ধে দৈনিক যুগান্তর পত্রিকায় মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক সংবাদ প্রকাশের প্রতিবাদে গুইমারা উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে  বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।     

সোমবার (০৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে চারটার সময় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়  হতে বিক্ষোভ মিছিল বের করা হয়। উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা বিভিন্ন স্লোগান সহকারে মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায়  উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এসে  মিলিত হয়।

উক্ত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম শুভ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্না ত্রিপুরা ‌সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।


আরো পড়ুন