• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

সানী লিওনকে কেন ঘৃণা করেন তার মা?

/ ১৫০ বার পঠিত
আপডেট: শনিবার, ২২ জুলাই, ২০২৩

অনলাইন ডেস্কঃ-
ভয়ঙ্কর অতীতকে পাশ কাটিয়ে ভারতের রূপালী পর্দায় বেশ খ্যাতি কুড়িয়েছেন অভিনেত্রী সানী লিওন। তবে এই খ্যাতির মাঝেও রয়েছে নানা যন্ত্রণা। কারণ স্বয়ং নিজেই মায়ের কাছেই অপছন্দের মানুষ এই অভিনেত্রী।

২০১১ সালে বিগ বসের পঞ্চম মৌসুম থেকে উঠে আসেন সানী।

পূজা ভাট পরিচালিত ছবি ‘জিসম ২’-এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর ‘জ্যাকপট’, ‘রাগিনী এমএমএস-২’, ‘এক পাহেলি লীলা’, ‘রাইস’-সহ একাধিক সিনেমায় আইটেম গান, মিউজিক ভিডিও, রিয়্যালিটি শো করেছেন তিনি।
তবে বলিউডে তার ফিল্মি ক্যারিয়ারের তুলনায় যেটি বেশি চর্চিত সেটি তার অতীত। সেই স্মৃতি যেন আজও টাটকা সানির মনে। খানিকটা আক্ষেপের সুরে জানালেন, তার মা ঘৃণা করেন তাকে। এর পেছনের কারণও জানালেন এই অভিনেত্রী।

জন্মসূত্রে কানাডার শিখ পরিবারের সন্তান করণজিৎ কাউর কিংবা বর্তমানে সানী লিওন। সে মেয়েই মাত্র ১৯ বছর বয়সে পা রাখেন প্রাপ্তবয়স্কদের বিনোদনের দুনিয়ায়। নীল ছবির দুনিয়ায় পা রেখেই বদলে ফেলেন নিজের নাম। নিজের ভাইয়ের নাম ধার নিয়ে নাম বদলে হলেন সানি লিওন।

অভিনেত্রী জানান, ‘আমি আমার ভাইয়ের নাম ধার নিই। তারপর থেকেই আমার নাম হয় সানি লিওন। তবে নাম বদলে ফেলায় আমার মা আমাকে সহ্য করতে পারেননি। বলা ভালো, এক প্রকার ঘেন্নাই করেন। ‘ -পিঙ্কভিলা


আরো পড়ুন