• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী আটক !

/ ৭৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন দক্ষিণ সলিমপুর এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‍্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল অদ্য ২৫ এপ্রিল ২০২৩ ইং তারিখ আনুমানিক ০১২০ ঘটিকায় বর্ণিত এলাকায় গমন করলে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহজনক একটি প্রাইভেটকার হতে নেমে একজন ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‍্যাব সদস্যরা উক্ত প্রাইভেটকারটিসহ আসামী মোঃ সোহেল (৩১), পিতা- মো: বেল্লাল মিয়া, সাং- শ্রীরামপুর, থানা- বাঙ্গরা বাজার, জেলা- কুমিল্লা’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও প্রাইভেটকার তল্লাশী করে প্রাইভেটকারের ব্যাক ঢালার ভিতরে ০২টি পাটের বস্তা হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ২৩ কেজি গাঁজা ও ৪৬ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল সংগ্রহ করে সীতাকুন্ড সহ চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৪ লক্ষ টাকা।

উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত অসামীর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর ডাবলমুরিং থানায় মাদক দ্রব্য সংক্রান্ত একটি মামলা পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন