• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

মামির সঙ্গে পরকিয়া প্রেমের কারনে ডান হাতের কব্জি কেটে দিলেন দুর্বৃত্তরা!

/ ৯০ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পরকীয়ার জেরে রুবেল আলী নামে এক যুবকের কব্জি কেটে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় উপজেলার মুসলিমপুর এলাকায় এই ঘটনা ঘটে।

রুবেল শিবগঞ্জ উপজেলার চকপাড়া গ্রামের মৃত মতিনের ছেলে।  শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিয়ামুল হক বলেন, খোঁজ খবর নিয়ে জানতে পেরেছি রুবেল তার নিজের মামির সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন। এই ঘটনা ওই যুবকের পরিবারের লোকজনও জানতে পেরেছিলো। ধারণা করা হচ্ছে, এরই জেরে যুবকের ডান হাতের কবজি কেটে ফেলেছে দুর্বৃত্তরা।

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এইচ এম মাসুম শিমুল জানান, ডান হাতের কবজি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় রুবেলকে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তিনি বর্তমানে সেখানে চিকিৎসা নিচ্ছেন।

ওসি চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, নারী জনিত ঘটনার কারণে দুর্বৃত্তরা রুবেলের ডান হাতের কবজি কেটে ফেলেছে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলে জড়িতদের আইনের আওতায় আনা হবে।


আরো পড়ুন