• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১০ অপরাহ্ন

“বিপুল পরিমাণ গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী”

/ ৮৩ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
র‍্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সোনাগাজী থানাধীন ডাকবাংলো এলাকায় পাকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ২৭ মার্চ ২০২৩ইং তারিখ সকাল ০৭০০ ঘটিকার বর্ণিত স্থানে উপস্থিত হওয়া মাত্রই র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পাইয়া ০২জন পুরুষ ও ০১জন মহিলা কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‍্যাব সদস্যরা আসামী ১। মোহাম্মদ আরিফুল (২২), পিতা- মৃত মোহাম্মদ সৈয়দুল, সাং- ঝিরঝিরপাড়া, থানা- কক্সবাজার সদর, ২। মোঃ ছবি আলম (২১), পিতা- মৃত সৈয়দ আলম, সাং- লেদা, থানা-টেকনাফ এবং ৩। আনোয়ারা বেগম (৩২), পিতা- মৃত মোহাম্মদ হোসেন, সাং- সমিতিপাড়া, থানা- কক্সবাজার সদর, সর্ব জেলা- কক্সবাজারদেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে আসামীদের হাতে থাকা ২টি ট্রাভেল ব্যাগ এবং ০২ টি স্কুল ব্যাগ হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে ৩১ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৪ লক্ষ ৬৫ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন