• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

জব্দকৃত সাড়ে ৩৫ লাখ টাকার মাদক ধ্বংস

/ ৮৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

মেরি আক্তার মেরি, নিজস্ব প্রতিবেদক:-
জয়পুরহাটের বিভিন্ন থানায় দায়ের করা ১০৫টি নিষ্পত্তি হওয়া মামলার জব্দ করা সাড়ে ৩৫ লাখ টাকার মাদক ধ্বংস করা হয়েছে। সোমবার বিকেলে জয়পুরহাট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশীত রঞ্জন বিশ্বাসের উপস্থিতিতে জব্দ করা ওইসব মাদকদ্রব্য আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

আদালত সূত্র জানান, জব্দ করা ওইসব মাদকের তালিকায় আছে ২৩১ দশমিক ৫ গ্রাম হেরোইন। প্রতি গ্রাম হিরোইনের আনুমানিক দাম ১০ হাজার টাকা দরে যার মূল্য ২৩ লাখ ১৫ হাজার টাকা। ৭৫৮ বোতল ফেনসিডিল। প্রতি বোতল ফেনসিডিলের আনুমানিক দাম এক হাজার টাকা দরে যার মূল্য ৭ লাখ ৫৮ হাজার টাকা।

১৪ দশমিক ২৩৫ কেজি গাঁজা। প্রতি কেজি গাঁজার আনুমানিক দাম ২৫ হাজার টাকা দরে যার মূল্য ৩ লাখ ৫৫ হাজার ৮৭৫ টাকা। ৬৮১টি ইয়াবা বড়ি। প্রতিটি ইয়াবা বড়ির আনুমানিক দাম ২০০ টাকা দরে যার মূল্য ১ লাখ ৩৬ হাজার টাকা এবং ৫ লিটার চোলাই মদ। প্রতি লিটার চোলাই মদের আনুমানিক দাম ৪০০ টাকা দরে যার মূল্য দুই হাজার টাকা।


জব্দ করা আলামত ধ্বংস করার সময় আরও উপস্থিত ছিলেন জয়পুরহাট আদালতের কোর্ট ইন্সপেক্টর আব্দুল লতিফ খান, সদর কোর্ট পুলিশের পরিদর্শক নীরেন্দ্রনাথ মণ্ডল, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিএসআই রিয়াজুল ইসলাম প্রমুখ।


আরো পড়ুন