• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

মুক্তিপণ আদায়ে শিশু অপহরণ, মামলা রুজুর ২ ঘন্টার মধ্যে উদ্ধার

/ ১০০ বার পঠিত
আপডেট: সোমবার, ২০ মার্চ, ২০২৩

কেরানীগঞ্জ প্রতিনিধি:-
কেরানীগঞ্জের রাজবাড়ি এলাকা হতে দুই বৎসরের শিশু অপহরণ করে মুক্তিপন দাবি করে অপহরণ কারি।গত ইং ১৬ মার্চ ২০২৩ তারিখ ০৯,.০০ ঘটিকার সময় ৮ লক্ষ টাকা মুক্তিপন আদায়ের উদ্দেশ্যে মালয়েশিয়া প্রবাসী মোঃ সুমন খন্দকার এর ০২ বছরের শিশু কন্যা সুলতানাকে অপহরনকারীরা হিজলা গ্রামস্থ জনৈক আলমাছ খন্দকার এর বাসার সামনে হইতে অপহরণ করে নিয়ে যায়। এই বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা রুজু হওয়ার পর অফিসার ইনচার্জের দিক নির্দেশনায় এসআই মোঃ খায়রুজ্জামান সিকদার এর নেতৃত্বে কেরানীগঞ্জ মডেল থানার একটি চৌকস পুলিশ টিম ০২ ঘন্টার মধ্যে অপহৃত শিশু সুলতানাকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার রাজাবাড়ী এলাকা হইতে উদ্ধার করে এবং ঘটনার সহিত জড়িত একজন আসামীকে গ্রেফতার করে।

মামলার বাদী আবুল হোসেন জানায়, অপহরণকারীরা ০৮ লক্ষ টাকা মুক্তিপন চাওয়ার সাথে সাথে আমি বিষয়টি কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জকে জানাই। অফিসার ইনচার্জ আমার মামলা গ্রহন করেন এবং আন্তরিকতার সহিত ০২ ঘন্টার মধ্যে আমার নাতনী শিশু সুলতানাকে উদ্ধার করেন এবং আসামী গ্রেফতারের সকল ব্যবস্থা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই খায়রুজ্জামান সিকদার এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, শিশু সুলতানা উদ্ধারের অভিযান টি ছিল লোমহর্ষক।

আসামী ঘন ঘন স্থান পরিবর্তন করে আত্মগোপন করার চেষ্টা করে। একপর্যায়ে অতিরিক্ত পুলিশ সুপার, কেরানীগঞ্জ সার্কেল মহোদয় ও অফিসার ইনচার্জ, কেরানীগঞ্জ মডেল থানা দ্বয়ের দিক নির্দেশনায় শিশু সুলতানাকে উদ্ধার ও আসামীকে গ্রেফতার করা হয়। আসামী বর্তমানে পুলিশ রিমান্ডে রয়েছে। কেরানীগঞ্জ মডেল থানা মামলা নং-৩৭, তারিখ ১৬/৩/২০২৩ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ৭/৮/৩০ ।


আরো পড়ুন