• রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০৩:১১ পূর্বাহ্ন

সাভারে ডিবির অভিযানে বিপুর পরিমাণ ফেন্সিডিলসহ আটক ২

/ ১৬ বার পঠিত
আপডেট: রবিবার, ১৯ মার্চ, ২০২৩

রোজা ইসলাম, স্টাফ রিপোর্টারঃ সাভারের বলিয়ারপুর এলাকা থেকে ৪১০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি কে আটক করেছে ঢাকা জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। রোববার (১৯ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য করেন ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান- পিপিএম (বার)। এসময় তিনি বলেন, গতকাল শনিবার রাত্রে সাভার বলিয়ারপুর এলাকা থেকে ৪১০ বোতল ফেন্সিডিল সহ ২ মাদক কারবারি কে আটক করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে আটক আসামী জানায়,তারা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে সাভারসহ আশেপাশের এলাকায় বিক্রয় করে বলে তারা জানায়। এছাড়াও আটক আসামী রুবেল হোসেনের বিরুদ্ধে ইতিপূর্বে আরো ২ টি মাদক মামলা রয়েছে বলেও তিনি জানান।

আটককৃত আসামি হলেন, সাভারের দক্ষিন রাজাশন এলাকার মৃত খলিলুর রহমান ছেলে মোঃ রুবেল হোসেন (৪০) ও একই থানার সাতআনিপাড়া বলিয়ারপুর এলাকার লাবু লাভলু মিয়ার ছেলে মোঃ বিষু (২১)। ঢাকা জেলার (উত্তর) ডিবি পুলিশের (এসআই) মোঃ আমিনুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গতকাল শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের বলিয়ারপুর এলাকায় বিশেষ অভিযানের ২ মাদক কারবারিকে ৪১০ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

উক্ত বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, মাদক উদ্ধারে সাড়াশি অভিযান পরিচালনা করা হচ্ছে। এই অভিযানটিও তার একটি অংশ। এছাড়া আটকৃতদের মামলা করে সাভার মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন