• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স এর নতুন অফিস স্থানান্তর উপলক্ষে আলোচনা ও দোয়ার অনুষ্ঠিত

/ ১২৭ বার পঠিত
আপডেট: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

নাসির উদ্দিন পল্লব, নিজস্ব প্রতিবেদক:-
মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ মেঘুলা জোনাল অফিসের স্থানান্তর ও নতুন অফিসে মেঘুলা বাজারে আগমন উপলক্ষে আলোচনা ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয় আজ বৃহস্পতি বার দুপুর ১১ টায়।


এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মেঘুলা জোনাল অফিস জনাব সাইদুল ইসলামের সঞ্চালনায় ও ডেপুটি জেনারেল ম্যানেজার আবু হানিফ শ্রাবণের সভাপতিত্ত্বে উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন জনাব একরামুল হক -এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, ইনচার্জ ঢাকা বিভাগ। প্রধান অতিথি -জনাব ফারুক আহমেদ সিদ্দিকী -সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, বিশেষ অতিথি জনাব শফিউল আলম -জেনারেল ম্যানেজার শরীয়ত পুর সিটিজেন,চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন নারিশা ইউনিয়ন পরিষদ, সহ অত্র শাখার কর্মীবৃন্দ।


সভায় আগত প্রধান অতিথি বিশেষ অতিথি,সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন বক্তারা বীমার বিভিন্ন উপকারের দিক তুলে ধরে দীর্ঘ আলোচনা করেন। এতে বীমার সাধারণ মাঠ কর্মীরা বিপুল উৎসাহ উদ্দীপনা দেখান।
অত্র জোনের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার সাইদুল ইসলাম ও ডেপুটি জেনারেল ম্যানেজার আবু হানিফ শ্রাবনের বিশেষ পারফরম্যান্স এ সন্তুষ্ট হয়ে উর্ধ্বতন কর্মকর্তারা তাদের হাতে ক্রেস্ট তুলে দেন।


আরো পড়ুন