• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

মধুমতি নদীতে মাছ ধরতে গিয়ে যুবক নিখোঁজ

/ ১৬২ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩

নড়াইলপ্রতিনিধি :
নড়াইলের মধুমতি নদীতে ডুব দিয়ে মাছ ধরতে গিয়ে এক যুবক নিখোঁজ রয়েছেন। আমাদের জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার ঘাঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে মধুমতি নদীতে এ ঘটনা ঘটে।

নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাহাবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। নিখোঁজ যুবকের নাম মুসা বিশ্বাস (৩২) ওই গ্রামের নবীর বিশ্বাসের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ঘাঘা মধ্যপাড়া গ্রামের মো.নবীর বিশ্বাসের ছেলে মো. মুসা বিশ্বাস ও একই গ্রামের স্বাধীন মোল্যার ছেলে মোহাম্মদ নাদিম মোল্যা দুজনে মধুমতি নদীতে ডুব দিয়ে মাছ ধরতে যায়। পরে নাদিম মাছ ধরে উপরে উঠে আসলেও মুসা আর ফিরে আসেনি। পরে স্থানীয়রা তাকে অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়।


খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা যাচাই করে খুলনা ডুবরি দলকে খবর দেয়। খুলনা থেকে হুমায়ুন কবিরের নেতৃত্বে একদল ডুবরি সন্ধ্যায় ঘন্টাব্যাপি চেষ্টা করে সফল না হতে পেরে উদ্ধার অভিযান স্থগিত করেন। আগামীকাল শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে পুনরায় উদ্ধার অভিযান শুরু করবে বলে ডুবুরি হুমায়ুন কবির জানান। এদিকে নিখোঁজের পর মধুমতি নদীর পাড়ে শত শত মানুষ ও নিখোজের আত্মীয়স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে পড়ে।


এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাহাবুব আলম বলেন,৩টার দিকে খবর পেয়ে আমাদের একটি টিম উদ্ধার অভিয়ানে নামে পরে খুলনা থেকে ডুবুরি দল এসে আমাদের সঙ্গে কাজ শুরু করে তবে এখনও নিখোঁজ যুবকের কোনো সন্ধান মেলেনি। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে।


আরো পড়ুন