• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

ভোলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন অনু-সভাপতি মিঠু সম্পাদক নির্বাচিত

/ ১১৭ বার পঠিত
আপডেট: শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার:
ভোলার ঐতিহ্যবাহী সাংবাদিকদের সংগঠন ভোলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। “শনিবার (২৪ ডিসেম্বর) প্রেসক্লাবের “নিজাম-হাসিনা” মিলনায়তন হলরুমে সাধারন পরিষদ সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তক্রমে এ কমিটি গঠন করা হয়। এতে নজরুল হক অনু’কে সভাপতি (ইন্ডিপেনডেন্ট টেলিভিশন) ও সামস্ উল আলম মিঠু’কে সাধারন সম্পাদক (দৈনিক ইত্তেফাক) মনোনীত করে ২০২৩-২০২৪ সালের জন্য ২ বছর মেয়াদী মোট ১১ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।


ভোলার প্রবিন সাংবাদিক আবু তাহের মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন নিজাম হাসিনা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আলহাজ্ব নিজামউদ্দিন আহমেদ।


গঠিত কমিটির অন্যন্যরা হলেন-সহ-সভাপতি-হারুন অর রশিদ (চ্যানেল আই) সহ-সাধারন সম্পাদক-শিমূল চৌধুরী (দৈনিক আজকের পত্রিকা) কোষাধ্যক্ষ – ( ইউনুছ শরীফ (দৈনিক আমার সময়, দ্বীপকন্ঠ) দপ্তর সম্পাদক – মো: মিজানুর রহমান ( দৈনিক দিনকাল) ক্রীড়া সম্পাদক- এইচএম জাকির (দৈনিক বনিক বার্তা) পাঠাগার সম্পাদক-এইচএম নাহিদ ( দৈনিক ভোরের কাগজ) সাস্কৃতিক সম্পাদক-এম রহমান রুবেল ( আনন্দ টিভি) নির্বাহী সদস্য মনোনী হলেন-যথাক্রমে-আল-আমিন শাহরিয়ার (দৈনিক অন্যদিগন্ত) ও মো: উমর ফারুক (দৈনিক কালবেলা)।


আরো পড়ুন