• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

‘পরিণীতি চোপড়া শরীরে পরিবর্তন আনতে পেরে খুব খুশি’

/ ১২০ বার পঠিত
আপডেট: রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২

ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন বলিউডের অভিনেত্রী পরিণীতি চোপড়া। আর করবেনই বা না কেন, তার অভিনীত ছবিগুলো ধারাবাহিকভাবে বক্স অফিসে সাড়া যে ফেলছে। প্রথমে ‘কোড নেম: তিরাঙ্গা’, সবশেষ ‘উঁচাই’- এই ছবিগুলো তার ফিল্মী ক্যারিয়ারে নতুন দুটি সফলতার পালক যুক্ত করেছে। এ দুটি ছবির জন্য পরিণীতি বেশ আলোচনাতেই আছেন।

ছবি দুটিতে পরিণীতিকে স্লিম-ফিট অবয়বে দেখা গেছে। এগুলোতে অভিনয়ের জন্য বডি শেপ ঠিক করতে টানা কয়েকমাস তাকে জিমে ঘাম ঝড়াতে হয়েছে।

সবশেষ মুক্তি পাওয়া ‘উচাই’ ছবির সাফল্য ও তার স্লিম ফিগারের রহস্য সম্পর্কে জানতে চেয়েছিল গণমাধ্যম। তার জবাবে পরিণীতি বলেন, আমি এই ছবিতে অভিনয়ের জন্য যথেষ্ট কষ্ট করেছি। চেষ্টা করেছি এখানে যে চরিত্রটি আছে যে কিনা স্লিম-ফিট, তার মতো হতে। আমি সফল হয়েছি তার দর্শক সাড়ায় বুঝেছি।

তিনি বলেন, আমি একজন অভিনেতা। আমি প্রতিদিনই নিজের সিনেমা দেখি। সিনেমা দেখার সময় নিজের অভিনয় ও ফিগার গভীর মনোযোগের সঙ্গে দেখি। এ সময় আমি অভিনয় ও শরীর মুভমেন্টে কোথায় কোথায় সমস্যা চিহ্নিত করি। এরপর নিজের উন্নতি করার চেষ্টায় মগ্ন হই। তবে আমি খুব খুশি আমার নতুন মুক্তিপ্রাপ্ত ছবির জন্য আমার ফিগার নিয়ে যে পরিবর্তন আনতে চেয়েছিলাম তার করতে পেরেছি।

সূত্র: ইন্ডিয়া টুডে


আরো পড়ুন