• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

বিপুল পরিমাণ ইয়াবাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী শহীদ উল্লাহ আটক

/ ১১৩ বার পঠিত
আপডেট: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

চট্টগ্রাম র‍্যাব-৭ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম জেলার বাঁশখালী থানাধীন মিনজীরী তলা এলাকায় জনৈক শহীদুলের বসত ঘরের ভিতর মাদক দ্রব্য মজুত রেখে ক্রয় বিক্রয় করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৮ নভেম্বর ২০২২ ইং তারিখ ১৮৪৫ ঘটিকায় চট্টগ্রাম র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ শহীদ উল্লাহ (৩৫), পিতা: মৃত সৈয়দুল ইসলাম, সাং: মিনজীরী তলা, থানা: বাঁশখালী, জেলা: চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে ধৃত আসামী মোঃ শহীদ উল্লাহ (৩৫) এর বসত ঘরের মাটির গর্ত হতে ০১টি প্লাস্টিকের ছোট বাটির ভিতরে থাকা ইট সাদৃশ্য সাদা পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৯১,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার সীমাš— এলাকা হতে মাদক দ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রাম জেলা ও চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট খুচরা ও পাইকারীভাবে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৩ কোটি টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন