• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন




বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

/ ৭ বার পঠিত
আপডেট: শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
ইয়াবা ও ফেনসিডিল

ডেস্ক রিপোর্টঃ

গতকাল ১৭ নভেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার পল্লবী থানাধীন মিরপুর-১২ ও মিরপুর মডেল থানাধীন বসির উদ্দিন স্কুল গলি এলাকায় অভিযান পরিচালনা করে ৪৩৩০ (চার হাজার তিনশত ত্রিশ) পিছ ইয়াবা ট্যাবলেট ও ০৮ বোতল ফেনসিডিলসহ ০৫ জন ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ১। মোঃ ইয়াকুব আলী (৩৯), ২। মোঃ শাহীন প্রধান (৩৮), ৩। মোঃ মজিবর রহমান সিকদার (৫৭), ৪। শহিদুল ইসলাম @ স্বজল (৩৫) ও ৩। মোঃ শফিকুল ইসলাম (৪৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১০ টি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ১,৮৭,৩০০/- (এক লক্ষ সাতাশি হাজার তিনশত) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ র‍্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ তুফাইদুল ইসলাম (২৫) বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ পল্লবী, মিরপুর ও শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।





আরো পড়ুন