• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ পূর্বাহ্ন




ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ৬ জন গ্রেফতার

/ ১২ বার পঠিত
আপডেট: বুধবার, ১৯ অক্টোবর, ২০২২
অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত

ডেস্ক রিপোর্টঃ

গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল জানাতে পারে যে, ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকায় কতিপয় ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে সমবেত হয়েছে। এরই ধারাবাহিকতায় গতকাল ১৭ অক্টোবর ২০২২ খ্রিঃ র‍্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন শহীদনগর রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত দলের ০৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১/ মোঃ কুদ্দুস (৩৫), ২/ আক্কাছ (৪৮), ৩/ মোঃ কামাল (৩৫), ৪/ মোঃ রুবেল (২৫), ৫/ মোঃ সোহেল (২৫), ৬/ মোঃ তুষার (২৬) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ছোট বড় ০৬ টি ছোড়া, ০৭টি মোবাইল ফোন ও নগদ- ২৫০০/-(দুই হাজার পাঁচশত) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী এবং সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েসহ বিভিন্ন মহাসড়কে এবং দেশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মানুষের নিকট হতে টাকা পয়সা স্বণালংকারসহ বিভিন্ন জিনিসপত্র ডাকাতি করে আসছিল।

এছাড়া গ্রেফতারকৃত ১/ মোঃ কুদ্দুস (৩৫) এর বিরুদ্ধে দক্ষিন কেরাণীগঞ্জ থানায় ০২টি ডাকতি প্রস্তুতির মামলা ও ০১টি অস্ত্র আইনে মামলা এবং ২/ আক্কাছ (৪৮) এর বিরুদ্ধে কেরাণীগঞ্জ মডেল থানায় ০১টি মাদক মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়েছে।





আরো পড়ুন