• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩১ অপরাহ্ন




বাসের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ছাত্রলী দুই-নেতা নিহত !

/ ১৫ বার পঠিত
আপডেট: রবিবার, ৯ অক্টোবর, ২০২২
বাসের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ছাত্রলী দুই-নেতা নিহত !

পাবনা প্রতিনিধি:
পাবনার ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ছাত্রলীগের দুইজন নেতা নিহত হয়েছেন। এঘটনায় আরও একজন আহত হয়েছেন। তার অবস্থাও গুরুতর, তাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে (রামেকে) ভর্তি করা হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার কুষ্টিয়া-নাটোর মহাসড়কের সলিমপুরের মিরকামারির মুন্নার মোড়ে এঘটনা ঘটে।

নিহতরা হলেন- গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউনিয়নের জুমাইনগর গ্রামের আহসান হাবিবের ছেলে সালাউদ্দিন আহমেদ (২৮) ও একই উপজেলার বিয়াঘাট ইউনিয়নের মোল্লাবাজার এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে ইসতিয়াক আহমেদ আশিক। সালাউদ্দিন নাজিরপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এবং ইসতিয়াক আহমেদ আশিক যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানতে পেড়েছে পাকশী হাইওয়ে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, বাসটি কুষ্টিয়া থেকে পাবনা হয়ে রাজশাহী যাচ্ছিল। অপরদিকে তিনজন মোটরসাইকেল আরোহী কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালেই ইশতিয়াক আহমেদের মৃত্যু হয়। আহত দুইজনকে গুরুতর অবস্থায় প্রথমে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স পরে রাজশাহী মেডিকেল কলেজে হাসপাতালে (রামেকে) স্থানান্তর করা হয়। রামেকে নেয়ার পথে সালাউদ্দিন আহম্মেদের মৃত্যু হয়।

ওসি আরও জানান, পাকশী হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই বাসটি উদ্ধার করছে। চালক-হেলপার পলাতক রয়েছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।





আরো পড়ুন