• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন




রংপুরের হত্যা মামলার পলাতক ৩ আসামী সাভার থেকে আটক

/ ৫৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
রংপুরের হত্যা মামলার পলাতক ৩ আসামী সাভার থেকে গ্রেফতার

রংপুর জেলার মিঠাপুকুর এলাকার আবু হোসেন (২৫) নামক এক ব্যক্তির সাথে বুলু মিয়া (৪০) ও তার পরিবারের জমিজমা নিয়ে বিরোধের জেরধরে গত ১৩/০৯/২০২২ ইং তারিখ আনুমানিক সকাল ১১:০০ টায় বুলু মিয়া ও তার সহযোগীরা আবু হোসেন এর উপর অতর্কিত হামলা করে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কিল, ঘুষি ও লাঠিসোটা দিয়ে বেধর মারধর করে। যার ফলে আবু হোসেন এর শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম প্রাপ্ত হয়। অতঃপর আশপাশের লোকজন আবু হোসেন’কে আহত অবস্থায় চিকিৎসার জন্য রংপুর মেডিকেল এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করেন। পরের দিন গত ১৪/০৯/২০২২ ইং তারিখে আবু হোসেন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

উক্ত ঘটনার পর মৃত আবু হোসেনের পরিবারের পক্ষ থেকে বাদী হয়ে মোঃ বুলু মিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৩২, তারিখ- ১৫/০৯/২০২২ ইং, ধারা- ১৪৩/ ৩৪১/ ৩২৩/৩২৫/ ৩০২/১১৪/৩৪ দন্ড বিধি। অতঃপর র‍্যাব উক্ত হত্যা কান্ডের সাথে জড়িত পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৯ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ র‍্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার সাভার থানাধীন রেডিও কলনি এলাকায় একটি অভিযান পরিচালনা করে আবু হোসেন হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী ১/ মোঃ বুলু মিয়া (৪০), ২/ মোঃ উজ্জল মিয়া (২২) ও ৩/ মোছাঃ স্বপ্না বেগম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত হত্যা কান্ডের সাথে তাদের স¤পৃক্ততার সত্যতা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর এর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।





আরো পড়ুন