• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন




ট্রাক আটকিয়ে চাঁদা আদায়কালে চিহ্নিত নৈশ ছিনতাইকারী চক্রের প্রধান শামসুসহ ২ জন আটক

/ ৫৪ বার পঠিত
আপডেট: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
ctg rab7 songbad tv

ডেস্ক রিপোর্টঃ

চট্টগ্রাম র‍্যাব-৭ অভিযানে চট্টগ্রাম জেলার হাটহাজারী এলাকায় নির্মান সামগ্রী বহনকারী ট্রাক আটকিয়ে চাঁদা আদায়কালে চিহ্নিত নৈশ ছিনতাইকারী চক্রের প্রধান শামসুসহ ২ জন আটক। ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপা তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ পরিচালনা করে আসছেন। এলাকার চিহিৃত চাঁদাবাজ শামসু ও তার সহযোগীরা ভুক্তভোগীর নিকট ঘর নির্মাণের অনুমতি বাবদ ১০ হাজার টাকা চাঁদা দাবি করে এবং ভুক্তভোগী ফজিলিতুন নাহার রিপা বেগমকে চাঁদা না দিলে বসত বাড়ীতে বালি ভরাট করতে দিবে না মর্মে হুমকী প্রধান করে ।

ভুক্তভোগী বাধ্য হয়ে চাঁদাবাজ শামসুকে ১০ হাজার টাকা প্রধান করেন এবং তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ শুরু করেন। গত ১৩ সেপ্টেম্বর ২০২২ রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটে ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপা তার বসত বাড়ীতে বালি ভরাট করা জন্য ২টি ট্রাকে বালি নিয়ে তার নির্মাণাধীন বাড়ীর সামনে পৌছালে একটি ট্রাক বালি আনলোড করে অপর ট্রাক আনলোড করা সময় চিহিৃত চাঁদাবাজ শামসু ও তার সহযোগীরা বালি আনলোড করতে বাধা প্রধান করে এবং ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপার নিকট আরো ৫০ হাজার টাকা চাঁদাদাবী করে।

পরবর্তীতে ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপা র‍্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন। র‍্যাব-৭, চট্টগ্রাম ভুক্তভোগীর আবদনের বিষয়টি মানবিকতার সহিত আমলে নিয়ে উল্লেখিত ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের লক্ষ্যে গত ১৩ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত ১১টা ২০ মিনিটে সময় র‍্যাব-৭, চট্টগ্রামে একটি আভিডযানিক দল ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত আসামী ১/ মোঃ শামসু (২৪), পিতাঃ মৃত মোঃ ইউনুস, গ্রেমঃ আলীপুর, থানাঃ হাটহাজারী, জেলাঃ চট্টগ্রাম ২/ মোঃ মাসুদ (২৫), পিতাঃ মৃত আলী আহম্মদ, গ্রামঃ আলীপুর, থানাঃ হাটহাজারী, জেলাঃ চট্টগ্রাম’দ্বয়কে আটক করকে সক্ষম হয়।





আরো পড়ুন