• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:১৯ পূর্বাহ্ন




বিএনপির প্রতিষ্ঠাতা বার্ষিক উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

/ ৪০ বার পঠিত
আপডেট: শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
বিএনপির প্রতিষ্ঠাতা বার্ষিক উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নোয়াখালীঃ

ঐতিহ্য, সাফল্য সংগ্রাম ও অগ্রগতির ৪৪ বছর তম প্রতিষ্ঠাতা বার্ষিক উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে জেলা  বিএনপির অস্থায়ী কার্যালয়ে, জেলা বিএনপির আয়োজনে, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রহমান সঞ্চালনায়, জেলা বিএনপির সভাপতি ও কেন্রীয় নিবার্হী কমিটির সদস্য  এ,জেড,এম গোলাম হায়দার বি এস,সি সভাপতিত্বে

 আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য  শাহাজাহান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য  এডভোকেট এ,বি,এম জাকারিয়া সহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী প্রমুখ বৃন্দ উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি বলেন, রাজনীতির মাঠে জয় পরাজয় হবে,কেউ কাউকে ক্ষমতা ছেড়ে দিবেন না।তাই বলে ক্ষমতায় থাকার জন্য গুম,খুন,হত্যা এটি জাতির জন্য মঙ্গলের নয়।

তিনি আরও বলেন সামনে যে দুর্ভিক্ষ আসতেছে,সেই দুর্ভিক্ষ মোকাবেলার জন্য,রাজপথে এক্য বদ্ধ ভাবে রাজ পথে মোকাবেলা করতে ,সেই লক্ষ নেতা কর্মী কে এক্য থাকার আহবান করেন। এছাড়া  অনু্ষ্ঠানে বিএনপির যুবদল ছাত্রহল নেতৃৃবৃন্দ  উপস্থিত ছিলেন।





আরো পড়ুন