• শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

ত্রিশালে সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে বিক্ষোভ ও স্বারকলিপি প্রদান

/ ২৩ বার পঠিত
আপডেট: বুধবার, ৩১ আগস্ট, ২০২২
Trishal_Pic_(2)

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে মাদ্রাসা সুপারের উপর হামলার বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ।

মঙ্গলবার দুপুরে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ত্রিশাল শাখার উদ্যোগে ত্রিশাল আব্বাছিয়া মাদ্রাসা থেকে বিক্ষোভ মিছিল করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়। পরে বিক্ষোভ শেষে শিক্ষকরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করে।

এসময় বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ত্রিশাল শাখার সভাপতি একেএম আব্দুল মান্নান, ত্রিশাল আব্বাছিয়া মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ফজলুল হক, নওপাড়া মাদ্রাসা সুপার আব্দুর রহমান, নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, কোনাবাখাইল মাদ্রাসার অধ্যক্ষ আনিছুর রহমান প্রমূখ।

জানা যায়, গত ২৮ আগষ্ট রবিবার বিকালে উপজেলার ছলিমপুর দাখিল মাদ্রাসার কর্মরত সুপার মোঃ আতিকুল ইসলাম মাদ্রাসা থেকে ফেরার পথে ত্রিশাল পৌরসভার চরপাড়া নামক স্থানের উৎপেতে থাকা সন্ত্রাসীরা অতর্কিতভাবে হামলা করে মারাত্বকভাবে আহত করে। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে ত্রিশাল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।


আরো পড়ুন