• শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

অভিনব পন্থায় আফিম পাচারকালে মাদক ব্যবসায়ী আটক

/ ২৬ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
1

গত ২৭ আগস্টে র‍্যাব-৭ এর একটি আভিযানিক দল এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সুমন তংচংগ্যা (২৮) কে আটক করে। আটককৃত ব্যক্তি বান্দরবান সদরের বাকিচড়া গ্রামের প্রভাত তংচংগ্যার ছেলে।

র‍্যাব-৭ গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন কেরানীহাট টু বান্দরবান মহাসড়কের উপর মাদক দ্রব্য (আফিম) ক্রয় বিক্রয় করছে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগের ভিতরে কালো পলিথিন দ্বারা মোড়ানো আঠালো ও খয়েরি রংয়ের ৩ কেজি ৫৮০ গ্রাম আফিম উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে পার্বত্য চট্টগ্রামের সন্ত্রাসী সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য। অর্থ সংগ্রহের জন্য সে দীর্ঘদিন যাবৎ দূর্গম পাহাড়ি অঞ্চল হতে মাদক দ্রব্য (আফিম) সংগ্রহ করে পরবর্তীতে তা দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী এবং মাদকসেবীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ কোটি ৫৮ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন