• রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

মাদক মামলায় পরীমনির সাক্ষ্যগ্রহণ

/ ১৪০ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্কঃ

মাদকদ্রব্য আইনে চিত্রনায়িকা পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মামলার সাক্ষ্যগ্রহণ পেছালো। পরীমনির আইনজীবী সাক্ষ্যগ্রহণ পেছাতে সময় আবেদন করলে আদালত আবেদন মঞ্জুর করেন।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটি সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য ছিলো। পরে আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ৪ সেপ্টেম্বর সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন।

এদিন পরীমনির পক্ষে হাজিরা দেন তার আইনজীবী। সেইসাথে পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার আদালতে হাজিরা দিয়েছেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‍্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দের পর গ্রেপ্তার দেখিয়ে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয় পরীকে। এরপর ৩১ আগস্ট জামিন পান তিনি। পরদিন তিনি কারামুক্ত হন।

চলতি বছরের ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। এর আগে গত বছর ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন।


আরো পড়ুন