• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

বিএনপির পূর্নাঙ্গ কমিটি ঘোষনা ফুলেল সংবর্ধনা

মানিক ভূঁইয়া, নোয়াখালী প্রতিনিধি / ৬৭ বার পঠিত
আপডেট: বুধবার, ১০ আগস্ট, ২০২২
Snapshot_বিএনপির_পূর্নাঙ্গ_কমিটি_ঘোষনা

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা ১৬ ইউনিয়নে বিএনপির ১০১ সদস্য পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটির ঘোষনা পর পরেই আনন্দঘন পরিবশে বিরাজ করে নেতাকর্মী মাঝে কেউ ফুলেল শুভেচ্ছা, কেউ মিষ্টি বিরতন করেন। এ উপলেক্ষ্য আজ বুধবার বিকালে উপজেলা বিভিন্ন ইউনিয়নে নেতাকর্মী কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক সংসদ ও মন্ত্রীর বরকত উল্যা বুলু নিজ বাড়িতে ফুলেল সংর্বধনা, শুভেচ্ছা বিনিময় ও নেতাকর্মীদের বরণ করেন।

মতবিনিময় কালে বিএনপির ভাই চেয়ারম্যান বুলু বলেন, আন্দোলন সংগ্রামে ও দলীয় বিভিন্ন অনুষ্ঠানে অতীতে যাহার অংশ গ্রহন করছে, তাদের মূল্যায়ন করা হয়েছে। আগামীতে যেই কোন আন্দোলন সংগ্রামে যাহার অগ্রনী ভূমিকা পালন করবে তাদের পরর্বতি কমিটির মুল্যায়ন হবেন। এছাড়া দলের অনেক নেতাকর্মী সবাইকে এক সাথে কমিটির রাখা যাবে না। পর্যাক্রমে সাবইকে কমিটিতে মুল্যায়ন করা হবে। দেশ ও দলের জন্য কাজ করুন সফলতা একদিন আসেবেই। আমিও একদিনে এখানে আসিনি।

এ সময় উপস্থিত ছিলেন হাজী পুর ইউনিয়ন বিএনপির সভাপতি দুলাল মিয়া, চৌমুহনী পৌরসভা কাউন্সিলর আবুল কালাম আজাদ, সাবেক চেয়ারম্যান জিন্নাহ মিয়া, নরোত্তমপুর ইউনিয়ন সভাপতি রফিক উল্যা, দূর্গাপুর সভাপতি ও সাধারন সম্পাদক হাফেজ সরকার, নরোত্তমপুর ইউনিয়ন বিএনপি সাধারন সম্পাদক জামাল উদ্দিন, হাজিপুর সাধারন সম্পাদক নুরুল আমিন, কাদিরপুর ইউনিয়ন সাধান সম্পাদক রিপন, নরোত্তমুপর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহাবউদ্দিন, কবির মিয়া, নুরুল ইসলাম, যুবনেতা, মাসুদ, ওমর ফারুক, ইয়াছিন, বিভিন্ন ইউনিয়নে কৃষকদল, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নেতবৃন্দ। এর আগে আহবায়ক কমিটিতে ছিলেন কামাক্ষ্য চন্দ্র দাস, ও সদস্য সচিব আবেদ।

এছাড়া অন্যন্যা ইউনিয়ন বিএনপির নেতৃৃবন্দ ফুলেল শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিকরন করছেন।


আরো পড়ুন