• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

রাজধানী থেকে ৮২০ পিস প্যাথিডিন ও হেরোইনসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক / ৩৪ বার পঠিত
আপডেট: শনিবার, ৩০ জুলাই, ২০২২
র‍্যাব ঢাকা

এরই ধারাবাহিকতায় গতকাল ২৯ জুলাই ২০২২ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন দক্ষিন সেখদী এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ১,৬৪,০০০/- (এক লক্ষ চৌষট্টি হাজার) টাকা মূল্যের ৮২০ (আটশত বিশ) পিস প্যাথিডিনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। কবির (৩৮), ২। আব্দুল হাই (৪২) ও ৩। মোঃ রফিক (২২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও প্যাথিডিন বিক্রির নগদ ১৭,০০০/- (সতের হাজার) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার শ্যামপুর মডেল থানাধীন জুরাইন বালুর মাঠ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৫০ (পঞ্চাশ) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম ফাতেমা (৩২) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও মাদক বিক্রীত নগদ ৫,২৫০/- (পাঁচ হাজার দুইশত পঞ্চশ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ী ও শ্যামপুরসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় প্যাথিডিন ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজুর করা হয়েছে।


আরো পড়ুন