• বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

লক্ষ্মীপুরে স্বতন্ত্র প্রার্থী আলতাফ হামলার শিকার হন আ.লীগের প্রার্থীর হাতে

সোহেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধি / ৭৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
লক্ষ্মীপুরে স্বতন্ত্র প্রার্থী আলতাফ হামলার শিকার হন আ.লীগের প্রার্থীর হাতে

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর ভাই জসিম চৌধুরীর বিরুদ্ধে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেনকে (ঘোড়া) মারধরের অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টার দিকে উত্তর দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই দিকে রাজাপুর মুসলিম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের অদূরে সকাল ৯টার দিকে ২০-৩৫টি ককটেল বিস্ফোরণ করেছে বহিরাগতরা।

স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনগ অভিযোগ করে বলেন, কেন্দ্র পরিদর্শনে গেলে জাবেদের ভাই জসিম ও সজিবসহ তাদের লোকজন আমার ওপর হামলা করে। আমার নাক-মুখ ফাটিয়ে দিয়েছে। তাদের উদ্দেশ্য ছিল আমাকে হত্যা করে আমার লাশ গুম করে রাখবে সেখান থেকে প্রাণে বেঁচে যায় সাধারণ জনগণ আমাকে সেখান থেকে উদ্ধার করেছেন এরপর অকথ্য ভাষায় গালাগাল করেছে। আমার ফোনও নিয়ে গেছে তারা। প্রশাসনকে বললেও তারা কোনো ব্যবস্থা নিচ্ছে না।

তবে নৌকার প্রার্থী সালাউদ্দিন চৌধুরী জাবেদ এই বিষয়টি অস্বীকার করেছেন। তিনি বলেন, সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। পরস্থিতি ঘোলাটে করতে আলতাফ ভূয়া অভিযোগ করছে। তার ওপর কোনো হামলা করা হয়নি। এই বিষয় আলতাফ হোসেন জানান, জেলা নির্বাচন অফিসার বরাবর লিখিত অভিযোগ করলেও তিনি তাৎক্ষনিক প্রার্থী সালাউদ্দিন চৌধুরী জাবেদ এই বিষয়টি এর জন্য কোনো ব্যবস্থা নেয়নি

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদিন বলেন, আলতাফের শরীরে কিল-ঘুষির জখমের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে মোবাইল টিম পাঠিয়েছি।

স্বতন্ত্র প্রার্থী আলতাফ হোসেনকে কেন্দ্র পরিদর্শন করার জন্য পুলিশ ফটো কল দেওয়া হচ্ছে সাব-ইন্সপেক্টর আজাদ ও সাব-ইন্সপেক্টর মফিজ সহ নির্বাচন সুষ্ঠু করতে আমরা সতর্ক অবস্থানে রয়েছি।

প্রসঙ্গত, দিঘলী উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ইভিএমে ভোটগ্রহণ চলছে। এই ছাড়া রামগতি উপজেলার বড়খেরি ও চর আবদুল্লাহ ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য পদে ভোটগ্রহণ সকাল ৮টার দিকে শুরু হয়। বড়খেরিতে ২ জন ও চর আবদুল্লাহতে ২ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই দুই ইউনিয়নে ৭৮ জন সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন


আরো পড়ুন