• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন

ছেলে নিখোঁজের সংবাদে শুনে কলেজশিক্ষার্থীর পরিবারের আহাজারি।

মোঃ জীবন আহমেদ ফারুক, স্টাফ রিপোর্টার / ৯২ বার পঠিত
আপডেট: বুধবার, ২০ জুলাই, ২০২২

মানিকগঞ্জের ঘিওরে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে নৌকা থেকে পড়ে এক কলেজশিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। আজ বুধবার সকালে মানিকগঞ্জের বেউথা ঘাট এলাকা থেকে ট্রলার নৌভ্রমণের যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থীর নাম বর্ষন ইসলাম (১৮)। তিনি মানিকগঞ্জ শহরের পশ্চিম সেওতা এলাকার মো. রবিউল ইসলামের ছেলে এবং মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।
নিখোঁজ যুবকের স্বজন, পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে মানিকগঞ্জের বেউথা ঘাট এলাকা থেকে ট্রলার নৌকা ভাড়া নিয়ে পশ্চিম সেওতা এলাকার ৩০ / ৩৫ জন সমবয়সী বন্ধুরা আরিচার যমুনা নদীতে নৌভ্রমণের উদ্দেশ্যে রওনা হন। বেলা সাড়ে ১২টার দিকে ঘিওর উপজেলার তরা কালীগঙ্গা সেতুর কাছে বন্ধুদের সঙ্গে হই-হুল্লোড় করার সময় দুই বন্ধু নৌকা থেকে নদীতে পড়ে যান। সাদ্দাম নামের একজন সাঁতরে নৌকায় উঠে আসে। কিন্তু বর্ষণ নদীর স্রোতে ডুবে যান।

নিখোঁজ শিক্ষার্থীকে খুঁজতে কাজ করছে প্রশাসন।
খবর পেয়ে ঘিওর থানা-পুলিশ, নৌ-ফায়ার সার্ভিসের বিশেষ ডুবুরি দল নদীতে উদ্ধার অভিযান চালায়। শেষ খবর পাওয়া পর্যন্ত সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে উদ্ধার অভিযানের নেতৃত্বে থাকা শিবালয় স্থল ও ফায়ার স্টেশনের ওয়ার হাউস ইন্সপেক্টর মো. মজিবর রহমান বলেন, ‘আমাদের ডুবুরি দল পাঁচ ঘণ্টা অভিযান চালিয়েও নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার করতে পারিনি।
আগামীকাল সকাল থেকে আবার উদ্ধার অভিযান পরিচালনা করা হবে।


আরো পড়ুন