• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

সুবর্ণ প্রেসক্লাব এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান

খালিদ হাসান মামুন, নোয়াখালী সুবর্ণচর প্রতিনিধি / ৮৫ বার পঠিত
আপডেট: বুধবার, ১৩ জুলাই, ২০২২
সুবর্ণ প্রেসক্লাব এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান

নোয়াখালী সুবর্ণচরে “সুবর্ণ প্রেসক্লাব” এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জুলাই) সকালে উপজেলার চরবাটা খাসেরহাট রাস্তার মাথায় রাব্বানি প্লাজার ৩য় তলায় ক্লাবের অফিসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাব সুবর্ণচর প্রতিনিধি মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ও মাইভিটি সুবর্ণচর প্রতিনিধি আবদুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার নোয়াখালী প্রতিনিধি আবদুল আজিজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সহ-সম্পাদক ও আনন্দ টিভির সুবর্ণচর প্রতিনিধি মো. সামছুদ্দিন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক ও বাংলার বর্ণমালার সুবর্ণচর প্রতিনিধি মো. হানিফ মাহমুদ, প্রচার ও দপ্তর সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচারের সুবর্ণচর প্রতিনিধি ইব্রাহিম খলিল শিমুল, অর্থ সম্পাদক খন্দকার মো. দিদারুল আলম, সদস্য ও দৈনিক জবাবদিহির সুবর্ণচর প্রতিনিধি খালিদ হাসান মামুন, সদস্য ও ইউটিউব চ্যানেলের এমকে টিভির প্রকাশ ও সম্পাদক মো. রেদোয়ান হোসেন, সদস্য ও আজকের যোগাযোগের সুবর্ণচর প্রতিনিধি একেএম ওমর ফারুকসহ ক্লাবের অন্যান্যরা।

ঈদ পূর্ণমিলন শেষে ক্লাবের সদস্যগণ ক্লাবের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন। এবং আগামী দিনের কার্যক্রম গুলো সঠিক ও সুন্দর ভাবে সম্পাদনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আরো পড়ুন