• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

সুবর্ণ প্রেসক্লাব এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান

খালিদ হাসান মামুন, নোয়াখালী সুবর্ণচর প্রতিনিধি / ১৭৮ বার পঠিত
আপডেট: বুধবার, ১৩ জুলাই, ২০২২

নোয়াখালী সুবর্ণচরে “সুবর্ণ প্রেসক্লাব” এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ জুলাই) সকালে উপজেলার চরবাটা খাসেরহাট রাস্তার মাথায় রাব্বানি প্লাজার ৩য় তলায় ক্লাবের অফিসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাব সুবর্ণচর প্রতিনিধি মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ও মাইভিটি সুবর্ণচর প্রতিনিধি আবদুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার নোয়াখালী প্রতিনিধি আবদুল আজিজ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সহ-সম্পাদক ও আনন্দ টিভির সুবর্ণচর প্রতিনিধি মো. সামছুদ্দিন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক ও বাংলার বর্ণমালার সুবর্ণচর প্রতিনিধি মো. হানিফ মাহমুদ, প্রচার ও দপ্তর সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচারের সুবর্ণচর প্রতিনিধি ইব্রাহিম খলিল শিমুল, অর্থ সম্পাদক খন্দকার মো. দিদারুল আলম, সদস্য ও দৈনিক জবাবদিহির সুবর্ণচর প্রতিনিধি খালিদ হাসান মামুন, সদস্য ও ইউটিউব চ্যানেলের এমকে টিভির প্রকাশ ও সম্পাদক মো. রেদোয়ান হোসেন, সদস্য ও আজকের যোগাযোগের সুবর্ণচর প্রতিনিধি একেএম ওমর ফারুকসহ ক্লাবের অন্যান্যরা।

ঈদ পূর্ণমিলন শেষে ক্লাবের সদস্যগণ ক্লাবের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করেন। এবং আগামী দিনের কার্যক্রম গুলো সঠিক ও সুন্দর ভাবে সম্পাদনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


আরো পড়ুন