• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন
171764904_843966756543169_3638091190458102178_n

জয়পুরহাটে ৬ পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারি গ্রেফতার

নেওয়াজ মোর্শেদ নোমান, জয়পুরহাট প্রতিনিধি / ১২৮ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২১ জুন, ২০২২
র‍্যাব জয়পুরহাট

জয়পুরহাটে ক্ষেতলাল উপজেলায় ছয়জন পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারিকে গ্রেফতার করেছে র‌্যাবের সদস্যরা। মঙ্গলবার সকাল ১০টার পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজুতে পাঠানো হয়েছে। এর আগে সোমবার রাতে উপজেলার ত্রিমোহনী ও ক্ষেতলাল বাজার থেকে র‌্যাবের পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, জেলার ক্ষেতলাল উপজেলার নজিপুর গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৮), একই উপজেলার শাখারজিত গ্রামের জহুরুল হকের ছেলে ফরহাদ মন্ডল (২৮), জালিয়াপাড়া গ্রামের আজহার মন্ডলের ছেলে মাহাবুব ইসলাম (২৫), রামপুরা গ্রামের বুলু মিয়ার ছেলে রুহুল ইসলাম (১৯), ইটাখোলা বাজারের রফিকুল ইসলামের ছেলে রানা মন্ডল (২৮), শাখারগঞ্জ পূর্বপাড়া গ্রামের মৃত ফজের আলীর ছেলে শাজাহান মিয়া (৩৫) বলে জানা গেছে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ রানা জানান, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগ সাজসে তাদের নিজ দোকানের নিজস্ব কম্পিউটার এর হার্ডডিক্সের মাধ্যমে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে সরবরাহ করে আসছিল। এমন সংবাদের ভিক্তিতে তাদের গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। এ সময় ৭ করে সিপিইউ, মনিটর, কিবোর্ড, মাউস, বিভিন্ন ধরনের ক্যাবল ও ১৪টি হার্ডডিস্ক জব্দ করা হয়।

এ ব্যাপারে ক্ষেতলাল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন ইয়াজদানী জানান, সোমবার রাতে পর্নোগ্রাফি নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার পরে ওই আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজুতে পাঠানো হবে।


আরো পড়ুন