• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অভিযানে ৭ জন গ্রেফতার

বদরুল আমীন, ময়মনসিংহ প্রতিনিধি / ১২৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১০ মে, ২০২২

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করিয়া মোট ০৭ জন আসামীদেরকে গ্রেফতার করেছে।

 

এসআই (নিঃ) উজ্জল সাহা এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পাটগুদাম ব্রীজ বাস টার্মিনাল সংলগ্ন শ্যামল ছায়া বাস টিকিট কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর হইতে দস্যুতার চেষ্টা মামলার আসামী মোঃ সজীব আকাশ (২৪), পিতা- মোঃ আবুল কাশেম সাং-ভাটিকাশর বড়বাড়ি মোড়, থানা-কোতোয়ালী, জেলা- ময়মনসিংহকে গ্রেফতার করা হয় এবং তাহার নিকট হইতে বাংলাদেশী টাকার বিভিন্ন প্রকার নোটের নগদ ৭৩০/- (সাতশত ত্রিশ) টাকা উদ্ধার করা হয়।

 

এসআই (নিঃ) কুমোদলাল দাস এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন বাকৃবি শেষ মোড় হইতে অন্যান্য মামলার আসামী মোঃ হেলাল (৩৫), পিতামৃত-শামসুদ্দিন, সাং-বাকৃবি শেষ মোড়, কলিম ভবনের পাশে, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ’কে গ্রেফতার করেন।

 

এসআই (নিঃ) আরিফুল ইসলাম এর নেতৃত্বে একটি টীম অত্র থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন কৃষ্টপুর এলাকা হইতে চুরি পুরাতন মামলার আসামী ১। শফিকুল ইসলাম আকাশ (২৭), পিতা- রতন, সাং-কৃষ্টপুর মালঞ্চ কলোনী, ২। শিমুল (২২), পিতা- সিরাজ, সাং- কৃষ্টপুর, উভয় থানা- কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ দ্বয়কে গ্রেফতার করেন।


আরো পড়ুন