• রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

নিজ খরচে ১০০ ভক্তকে যেখানে ভ্রমণে পাঠালেন বিজয়

/ ১২৪ বার পঠিত
আপডেট: রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা। সম্প্রতি তার একশো ভক্তকে নিজ খরচে মানালি ভ্রমণে পাঠিয়েছেন এই অভিনেতা। ভোটের মাধ্যমে নির্বাচিত ভক্তদের এই উপহার দিয়েছেন তিনি।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রামে ভক্তদের যাত্রার একটি ভিডিও পোস্ট করেছেন বিজয়। ক্যাপশনে লিখেছেন, আজ সকালে তাদের ফ্লাইট থেকে আমাকে একটি ভিডিও পাঠিয়েছেন তারা। সবাই মিলে পাহাড়ে যাচ্ছেন! সারাদেশ থেকে ১০০ জন ভক্তের ইচ্ছা পূরণ করতে পেরে আমি ভীষণ খুশি।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, তার ভক্তরা এই ভ্রমনে ভীষণ উচ্ছ্বসিত। বিজয়ের জন্য অনেক উল্লাস করতেও দেখা গেছে তাদেরকে। দীর্ঘদিন ধরেই ভক্তদের নানারকম উপহার দিয়ে কৃতজ্ঞতা জানিয়ে আসছেন এই অভিনেতা।

এর আগে সোশ্যাল মিডিয়ায় নির্বাচিত ভক্তদের ভ্রমণে পাঠাবেন বলে জানিয়েছিলেন তিনি। সেইসঙ্গে ভোটের মাধ্যমে এই তারকা জানতে পারেন যে তার ভক্তরা পাহাড় ভ্রমণে যেতে বেশি ইচ্ছুক। তাই তার প্রতিশ্রুতি রাখতে তাদের মানালিতে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

জানা গেছে, গেল বছর বিজয় একটি ভিডিও পোস্ট করে তার ভক্তদের হ্যাশট্যাগ ‘দেভারসান্তা’ লিখে নিজেদের ইচ্ছা জানাতে বলেন। তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি কমপক্ষে ৯-১০টি ইচ্ছা পূরণ করবেন তাদের। সেই সঙ্গে ১০০ জন বিজয়ীর নাম ঘোষণা করেছিলেন তিনি। যাদের প্রত্যেককে ক্রিসমাস উপহার হিসেবে ১০ হাজার টাকা করে পুরস্কার দেবেন বলেও জানিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, সামনে তেলেগু রোমান্টিক ছবি ‘কুশি’তে দেখা যাবে বিজয়কে। পর্দায় তার বিপরীতে অভিনয় করছেন সামান্থা রুথ প্রভু। ছবিটি নির্মাণ করছেন শিবা নির্ভানা। চলতি বছরই ছবিটি মুক্তি দেওয়ার কথা রয়েছে।

খবর : হিন্দুস্তান টাইমস


আরো পড়ুন