• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন

দেবিদ্বারে ৫০ টাকার লোভ দেখিয়ে ২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে গ্রেফতার লম্পট চাচা!!

/ ৩২১ বার পঠিত
আপডেট: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সাইফুল ইসলাম ফয়সালঃ- কুমিল্লার দেবিদ্বারে ২য় শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ৫০টাকা দেওয়ার লোভ দেখিয়ে বেগুন ক্ষেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তার চাচার বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় কুমিল্লার দেবিদ্বার উপজেলার বাগুর গ্রামে। ধর্ষণের অভিযোগে রিয়াজুল ইসলাম (২২) নামে ওই যুবককে শনিবার রাতেই আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। রিয়াজুল ইসলাম বাগুর গ্রামের রেনু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় সম্পর্কে চাচা রিয়াজুল ইসলাম ওই শিশুটিকে ৫০ টাকার দেওয়া লোভ দেখিয়ে পার্শ্ববর্তী আবদুল ওহাব মিয়ার বেগুণ ক্ষেতে নিয়ে যায়। সেখানে ওই শিশুটিকে মুখ চেপে ধর্ষণ করে। শিশুটির আত্মচিৎকারে স্থানীয় বাহার নামে এক স্কুলছাত্র এগিয়ে গিয়ে ওই ঘটনা দেখতে পেয়ে বেগুন গাছ দিয়ে ধর্ষক রিয়াজুলকে পিটিয়ে শিশুটিকে উদ্ধার করেন। রাতেই শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। শিশুটি স্থানীয় একটি কিন্ডার গার্ডেনের দ্বিতীয় শ্রেনীর ছাত্রী।
মামলার বাদী ও নির্যাতিত ওই ছাত্রীর মা জানান, রিয়াজুল আমার মেয়ের সম্পর্কে চাচা হলেও, সে আমার মেয়েকে দেখলে প্রায় সময়ই বিভিন্ন খারাপ কথা বলত এবং আমার মেয়েকে বিরক্ত করতো। বিষয়টি আমি জানার পর রিয়াজুলকে এ বিষয়ে তাকে যেন আর বিরক্ত না করার অনুরোধ করি। তারপরও সে শোনেনি, সর্বশেষ কয়েকদিন আগে তার মায়ের কাছে নালিশ দিলেও তার মা হাসি দিয়ে আমার কথাটি উঁড়িয়ে দেন, আমার কথার কোন মূল্য দেননি তিনি। যার কারণে আজ আমার শিশু মেয়েটি ধর্ষণের শিকার হলো। আমি তার সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, নির্যাাতিত ওই শিশুটির গায়ে নখের আচর রয়েছে। পুলিশ অভিযুক্ত রিয়াজকে আটক করে জিজ্ঞাসা করলে পুলিশের কাছে প্রাথমিক ভাবে সে ঘটনার সত্যতা স্বীকার করে। রোববার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পূর্ন হয়েছে।


আরো পড়ুন