• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

ইকবাল স্মৃতি ফুটবলে চ্যাম্পিয়ন দক্ষিণ হালিশহর ক্রীড়া সংঘ জুনিয়র

/ ২৮ বার পঠিত
আপডেট: সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

ক্রীড়া ডেস্ক:
নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহরে ইকবাল স্মৃতি অনুর্ধ১৬ ফুটবলে চ্যাম্পিয়ন দক্ষিণ হালিশহর ক্রীড়া সংঘ জুনিয়র।
২৫ ফেব্রুয়ারি রোববার বিকেলে সিডিএ বালুর মাঠে ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। খেলায় ট্রাইবেকারে ৩-২ গোলে (সাডেন-ডেথ)এ এলিট ফোর্স টিম কে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি সহ নগদ প্রাইজমানি লাভ করে তালতলার ফুটবল টিম ক্রীড়া সংঘ জুনিয়র।
১০ টিমের অনুর্ধ-১৬ খেলোয়াড়দের নিয়ে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন এলিট ফোর্সের মোঃ সাকিব, সেরা গোলদাতা চ্যাম্পিয়ন টিমের নিরব হোসেইন, সেরা সু-শৃংখল টিম ও খেলোয়াড় নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধা সিরাজুল আমিন স্মৃতি সংসদের শাহাদাত হোসেন। ফাইনাল খেলা পরিচালনা করেন প্রবীণ ফুটবলার মোঃ আলাউদ্দিন, সহকারী রেফারি শাহাদৎ ও ডলার হোসেন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাবেক ফুটবলার ও উপদেষ্টা কোচ মোঃ আলাউদ্দিন, দক্ষিণ হালিশহর ফুটবল একাডেমির পরিচালক ও ক্রীড়া সংগঠক মুঃ বাবুল হোসেন বাবলা, বিশিষ্ট মানবাধিকার সংগঠক মোঃ খলিলুর রহমান হাওলাদার, ইকবাল স্মৃতির পরিচালক মুহাম্মদ মোসলেহ উদ্দিন ক্বারী।
টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য মোঃ রাহাত হাসানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন শিক্ষক মোঃ মোসলেম উদ্দীন,ক্রীড়াবিদ মোঃ আরিয়ান আইমান, মোঃ ইফতি, আমির খন্দকার, আইয়ুব আলী,ইমন,শিফাত ও রাহুল প্রমুখ।

উল্লেখ্য যে, মরহুম ইকবাল হোসেন ঐতিহ্যবাহী হালিশহর একাদশ ক্লাবের কিশোর ফুটবল টিম ২০০০ইং সদস্য ছিলেন।


আরো পড়ুন