• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল নির্বিঘ্ন রাস্তায় এসপি মো: খাইরুল আলম

/ ৭৩ বার পঠিত
আপডেট: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
বুধবার (১১ অক্টোবর ২০২৩) দুপুর সাড়ে ১২ টায় মিয়াবাজার হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের এসপি মো: খাইরুল আলম। এই সময় তিনি উপস্থিত অফিসার ও ফোর্সের উদ্দেশ্যে বলেন, ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক বাংলাদেশের অর্থনীতির লাইফ লাইন; তাই এই মহাসড়কে যানবাহন চলাচল নির্বিঘ্ন করতে হাইওয়ে পুলিশে কর্মরত প্রতিটি সদস্যকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

তিনি এ সময় বলেন, মহাসড়কে শৃঙ্খলা, নিরাপত্তা ও নিরাপদ ট্রাফিক ব্যবস্থাপনা ঠিক রাখার মূল দায়িত্ব হাইওয়ে পুলিশের; সুতরাং কুমিল্লা রিজিয়নে কর্মরত প্রতিটি সদস্যকে সততা ও ন্যায়নিষ্ঠ ভাবে কাজ করার প্রতি গুরুত্ব আরোপ করেন। তিনি আরো বলেন, মহাসড়কে কোন হয়রানি/অনিয়ম করা যাবে না এবং এ ব্যপারে কোন সদস্যের বিরুদ্ধে অভিযোগ আসলেই তা সঠিকভাবে অনুসন্ধান করে মেরিট অনুযায়ী বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সময় তিনি মিয়াবাজার হাইওয়ে থানা কম্পাউন্ড প্রত্যক্ষ করেন এবং প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। পরবর্তীতে তিনি মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ও ফোর্সদের নিয়ে ঢাকা চট্রগ্রাম মহাসড়কের মিয়াবাজার অংশে মহাসড়কের শৃঙ্খলা, ট্রাফিক ব্যবস্থাপনা ও যানবাহন চলাচল প্রত্যক্ষ করেন।


এ সময় আরো উপস্থিত ছিলেন মিয়াবাজার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: লোকমান হোসাইন, কনস্টেবল, এএসআই এবং এসআই পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।


আরো পড়ুন