• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

কুমিল্লায় হাইওয়ে পুলিশের পৃথক অভিযানে গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী আটক

/ ৮৮ বার পঠিত
আপডেট: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

নিজস্ব প্রতিবেদক:-
কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মো: খাইরুল আলমের নির্দেশনা মোতাবেক কুমিল্লা রিজিয়নের ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা ও দাউদকান্দি হাইওয়ে থানা পৃথক ২টি টিম অভিযান পরিচালনা করে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ আসামি সেলিম হোসেন (৩০) এর কাছ থেকে ৮ কেজি গাঁজা এবং দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ আসামি লিটু শেখ (২৮) এর কাছ থেকে ৪ (চার) কেজি গাঁজা উদ্ধার করে।


সোমবার (৯ অক্টোবর ২০২৩) সন্ধ্যা সাড়ে ৭টায় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা রিজিয়নের ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা পুলিশের একটি মোবাইল টিম এস আই (নি:)/তৌহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায় কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানাধীন আলেকার চর সাকিনস্থ মেসার্স শীতল মোটরস এর সামনে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে অভিযান পরিচালনা করে মো: সেলিম হোসেন ( ৩০), পিতা- মফিজুল ইসলাম সাং- প্রসন্নপুর, থানা: শাহারাস্তি, জেলা: চাঁদপুরকে সিএনজি সহ আটক করা হয়।

আটককৃত আসামি সেলিম হোসেন ( ৩০) কে জিজ্ঞাসাবাদ করে তার নিকট হতে প্রাপ্ত তথ্য মোতাবেক সিএনজি’র ইঞ্জিনের সাথে বিশেষ ভাবে প্যাচানো অবস্থায় থাকা স্থান হতে ৮ কেজি গাঁজা উদ্ধার পূর্বক সিএনজি আটক করা হয়।

ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি চালক দ্রুত দৌড়ে পালিয়ে যায়। উল্লিখিত ধৃত আসামী সেলিম হোসেন ( ৩০) এর ক্রাইম ড্যাটা ম্যানেজমেন্ট সিস্টেম যাচাই করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো ৩টি মামলা পাওয়া যায়। মামালা সমূহ যথাক্রমে ১।কুমিল্লা কোতোয়ালী মডেল থানার মামলা নং ১৮ তারিখ ০৫/ ০৫/২০২১, ধারা৩৬ (১) সারণী ১০(ক)/৩৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮, ২। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার মামলা নং – ৪৫ তারিখ ১৭/০৫/২০২২ ধারা ৩৬(১) সারণির ১৪(খ)/২৬ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ ৩। কোতোয়ালি মডেল থানার মামলা -১২ তারিখ ০৩/০৫/২০২৩ ধারা ৩৬(১) সারণির ১৯(খ) মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু আছে।


একইদিন অপর ঘটনায় রাত সাড়ে ১১টায় দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সঙ্গীয় এসআই/মো: আবু সেলিম রেজা ও ফোর্সসহ দাউদকান্দি থানাধীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ঢাকা মুখী লেনে গৌরীপুর বাসস্ট্যান্ডে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম হতে ঢাকাগামী জিএস ট্রাভেলস পরিবহনের বাস নং- ঢাকা মেট্রো ব-১৫-৯৩৭১ তল্লাশি করে যাত্রী লিটু শেখ (২৮), পিতা- আ: জয়নাল শেখ, সাং- নগরকান্দি, থানা- মোল্লারহাট, জেলা- বাগেরহাট এর কাছে থাকা স্কুল ব্যাগের ভিতর হতে ৪ (চার) কেজি গাঁজা উদ্ধার পূর্বক বর্ণিত আসামিকে আটক করা হয়। এ সংক্রান্তে কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানা ও দাউদকান্দি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করে ধৃত আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়।


আরো পড়ুন