• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

গুইমারায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রশাসনের প্রস্তুতিমূলক সভা

/ ৬০ বার পঠিত
আপডেট: বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

আল আমিন রনি, গুইমারা (খাগড়াছড়ি) প্রতিনিধি:-
খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৯ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মেমং মারমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা এবং গুইমারা থানায় অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর।

এছাড়াও সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার উপজেলা ম্রাসাথোয়াই মগ, মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মকর্তা শফিকুল আলম, গুইমারা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাসিনা আলম, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ আল আমিন, আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব শীল, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি নুরুল আলম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

এবছর গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নে মোট ৪টি পূজামণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার রাজীব চৌধুরী বলেন, ধর্মীয় রীতিনীতি অনুসারে প্রতিটি পূজামন্ডপে সিসি ক্যামরার আওতায় দুর্গোৎসব পালনের পাশাপাশি সরকারি নির্দেশনা কঠোর ভাবে মেনে চলার জন্য সকল পূজা মন্ডপের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানান।

সভায় গুইমারা থানার অফিসার ইনচার্জ রাজীব চন্দ্র কর জানান, প্রতিটি পূজামণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইনশৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা সহ পুলিশ ও আনসারের পাশাপাশি সিসি ক্যামেরা দিয়ে নিরাপত্তা নিশ্চিত করা হবে।

প্রস্তুতি সভায় উপজেলার পূজামণ্ডপ কমিটির সভাপতি বিপ্লব শীল, ইউপি চেয়ারম্যান, ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন