• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

মাদক সম্রাট কারাদণ্ডপ্রাপ্ত ২৫টি মামলার আসামী রিপন কুমার দাস গ্রেফতার

/ ৮৯ বার পঠিত
আপডেট: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

অদ্য ০৭ অক্টোবর ২০২৩ ইং তারিখ মাঝ রাতে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার কোতোয়ালি থানাধীন গঙাবদি কৃষি কলেজ বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মাদক মামলায় বিজ্ঞ আদালত কর্তৃক যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডে দণ্ডিত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন যাবৎ পলাতক আসামি ( রিপন কুমার দাস ওরফে রিপন মোল্যা, মনিরুজ্জামান, মনি’ বিভিন্ন নামে পরিচিত ও মামলা রয়েছে রাত বিরুদ্ধে, বয়স (৪১), পিতা-নারায়ন চন্দ্র দাস ওরফে রঞ্জু মোল্লা, সাং-গোয়ালচামট, থানা-কোতোয়ালি, জেলা-ফরিদপুর’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উক্ত মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সহ সকল মামলায় তার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক বলে স্বীকার করেছে। রিপন কুমার দাস ওরফে মনিরুজ্জামান মনি বিজ্ঞ আদালত কর্তৃক রায় ঘোষনার পর থেকে ফরিদপুরের কোতোয়ালিসহ দেশের বিভিন্ন এলাকায় নিজের নাম পরিচয় গোপন করে এবং বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপন করে ছিল।

এছাড়াও উক্ত আসামী অপর একটি মামলায় ১০ বছর সশ্রম কারাদণ্ডে দণ্ডিত পলাতক আসামী। উপরন্তু, তার বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা চেষ্টা, মারামারি ও মাদকসহ ২৫টি মামলা রয়েছে বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন