• রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

কেরাণীগঞ্জে ২৯৩ বোতল ফেনসিডিলসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

/ ৬১ বার পঠিত
আপডেট: শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

গতকাল ১৪ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ রাতে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৮,৭৯,০০০/- (আট লক্ষ ঊনআশি হাজার)  টাকা মূল্য মানের ২৯৩ (দুইশত তিরানব্বই) বোতল ফেনসিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ লুৎফর রহমান (৩২), পিতা-মৃত আলী শেখ, সাং-সদাই শীবপুর, থানা-বালিয়াকান্দি, জেলা-রাজবাড়ী, ২। মোঃ নাগর হোসেন (৩২), পিতা-মৃত মাহতাব উদ্দীন, সাং-সেনেরহুদা, পশ্চিমপাড়া, থানা-জীবননগর, জেলা-চুয়াডাঙ্গা, ৩। মোঃ আমির হোসেন (৩৫), পিতা-মৃত মোয়াজ্জেম হোসেন, সাং-জয়রামপুর, গাতিরপাড়া, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গা ও ৪। মোঃ ইয়াছিন আলী (৩৫), পিতা-মোঃ মোনছের প্রামানিক, সাং-বূরকুলিয়া, মধ্যপাড়া, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী। বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০৩টি স্কুটি জব্দ এবং ০৮টি মোবাইল ফোন ও নগদ- ৯,৫৪৭/- (নয় হাজার পাঁচশত সাতচল্লিশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে স্কুটিযোগে দক্ষিণ কেরাণীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো পড়ুন